• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ অপরাহ্ন

রূপগঞ্জে বসতবাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা স্বর্ণালংকার লুট

Reporter Name / ১৫৭ Time View
Update : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

মাহাবুর রহমান রনি, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের পোরাবো এলাকায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল ভোরে পোড়াবো ভুইয়াবাড়ী এলাকার মৃত নজরুল ইসলাম ভুইয়ার ছেলে সোহেল ভুঁইয়ার বাড়ীতে এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতরা বিল্ডিংয়ের জানালার গ্রীল কেটে বিল্ডিংয়ের ভিতর প্রবেশ করে। পরে পরিবারের সবাইকে দেশীয় অস্ত্রে জিম্মি করে রশি দিয়ে বেঁধে ফেলে। এসময় ওয়াড্রপে ও সিন্দুকে থাকা নগদ দেড় লাখ টাকা ও আড়াই ভরি স্বর্ণালংকার লুটে নিয়ে ডাকাতরা পালিয়ে যায়। সোহেল ভুঁইয়া ও তার পরিবারের ডাক চিৎকার শুনে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে। খবর পেয়ে রূপগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে।

এ ডাকাতির ঘটনাটি পোড়াবো জামে মসজিদের সিসিটিভির ফুটেজে দেখা যায়, ভোরে ৬ সদস্যের একদল ডাকাত হাতে দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে মসজিদের সামনে দিয়ে হেটে সোহেল ভুঁইয়ার বাড়ির দিকে যেতে। তাদের পিছনেই একটি সাদা কালারের নোয়া মাইক্রোবাস দেখা গেছে। ডাকাতরা ডাকাতি শেষ করে একই রাস্তা মসজিদের সামনে দিয়েই দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানা ওসি এএফএম সায়েদ বলেন, ডাকাতির ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category