• রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
বেনাপোল বন্দরে ১৮ কোটি টাকা মূল্যের কেমিকেল চালান জব্দ মুন্সীগঞ্জে চুরি অপবাদে মারধর ঘটনায় আদালতে মামলা ছাত্রলীগের নিষেধ উপেক্ষা করে ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ দুর্নীতি লুটপাট বিরোধী সাংবাদিকতায় ভিন্নমাত্রা আম নিয়ে কষ্টগাঁথা সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলরের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা মুন্সীগঞ্জে পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী সিদ্ধিরগঞ্জে হায়েস যোগে ফিল্মি স্টাইলে সোয়া ৪ লাখ টাকা ছিনতাই; মামলা হয়নি এখনও মুন্সীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ সাংবাদিকসহ আহত ২০ গ্রেফতার ৯ বেনজীরের তকমা’ লাগিয়ে কালো তালিকাভুক্ত প্রতিষ্ঠান গুলো পুলিশের কাপড়ের ঠিকাদারী নিতে মরিয়া

অনুমোদন বিহীন বিপুল পরিমাণ মোবাইল জব্দ, মূল হোতাসহ গ্রেফতার – ১৩

Reporter Name / ১৫০ Time View
Update : রবিবার, ১৪ আগস্ট, ২০২২

বনি আমিন (ঢাকা) প্রতিনিধিঃ রাজধানীর যাত্রাবাড়ীর ইদ্রিস মার্কেট, মাওলানা ভাসানী হকি স্টেডিয়াম মার্কেট ও মোতালেব প্লাজা থেকে বিটিআরসির অনুমোদন বিহীন বিপুল পরিমাণ মোবাইল ও মোবাইলের সরঞ্জাম জব্দ করেছে র‌্যাব ১০ এর অভিযানিক দল মূল হোতাসহ ১৩ জন কে গ্রেফতার করে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ডাকাতি, ছিনতাইকারীসহ চোরাই মোবাইল উদ্ধারের ব্যপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ১৩ আগস্ট ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ ও বিটিআরসি এর সমন্বয়ে একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শাহবাগ থানাধীন মোতালেব প্লাজা মার্কেট, ঢাকার পল্টন থানাধীন মাওলানা ভাষানী স্টেডিয়াম মার্কেট ও যাত্রাবাড়ী থানাধীন শহীদ ফারুক রোড ইদ্রিস সুপার মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর অনুমোদন ব্যতীত বিদেশী মোবাইল মজুদ, সরবরাহ, ক্রয়-বিক্রয় বিপনণ ও প্রদর্শন করার অপরাধে ১৩ জন মোবাইল চোরাকারবারিকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আব্দুর রাজ্জাক (৩২), ২। মোঃ সজীব (৩৫), ৩। হিমেল (১৯), ৪। ফারুক মাহমুদ চিশতী (৩২), ৫। তোফায়েল মুন্সি (২৩), ৬। আল আমিন (২৩), ৭। মোঃ মনসুর রহমান (৩৮), ৮। মোঃ রায়হান (১৯), ৯। মোঃ মামুন (২৩), ১০। মোঃ রাতুল (৩৮), ১১। মোঃ আফতাহুল ইসলাম আবির (২২), ১২। মোঃ জসিম উদ্দিন (২৮) ও ১৩। মোঃ তুহিন (২৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে বিটিআরসি’র অনুমোদনহীন মোট ৪৮৯ টি মোবাইল হ্যান্ডসেট সহ অন্যান্য মোবাইল সরঞ্জাম জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বিদেশী মোবাইল।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category