অপহরণ থেকে ২ বছরের শিশুকে উদ্ধার করে ফিরিয়ে দিল কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

অপহরণ থেকে ২ বছরের শিশুকে উদ্ধার করে ফিরিয়ে দিল কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ


bdccrimebarta প্রকাশের সময় : অক্টোবর ২১, ২০২২, ৭:২৯ অপরাহ্ন / ৮২
অপহরণ থেকে ২ বছরের শিশুকে উদ্ধার করে ফিরিয়ে দিল কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ

বনি আমিন কেরানীগঞ্জ থেকেঃ- বৃহস্পতিবার দুপুর আনুমানিক একটার দিকে কেরানীগঞ্জ মডেল থানা আওতাধীন এক হোটেল কর্মচারী তানজিয়া (২) নামে এক শিশুকে মোঃ তারেক (২০) নামে কর্মচারী অপহরণ করে টাকার দাবি করেন তানজিয়া ২বছরের তানজিয়া নামের শিশুর বাবার থেকে।

এ বিষয়ে মোঃ সোহেল (৪২) বলেন, আসামি তারেক আমার দোকানের কর্মচারী, আমি কেরানীগঞ্জ থানা আওতাধীন, মনূ ব্যাপারীর ঢালে ছোট একটা পুরী সিঙ্গারার হোটেল চালাই, দুপুরের দিকে বাজার নিয়ে আমি আসামী তারেক কে বাসায় পাঠাই, বাসায় গিয়ে সুযোগ বুঝে আমার মেয়ে তানজিয়া (২) শিশু বাচ্চা তাকে অপহরণ করে টাকা দাবি করেন। আমি অনেক খোঁজাখুঁজি পর না পেয়ে কেরানীগঞ্জ মডেল  থানায় মামলা করি। আমি এই ঘটনার কঠিন থেকে কঠিন শাস্তির দাবি করি। ওই আসামির প্রতি যাতে এ ধরনের সাহস আর কারো না হয়।

এ বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মামুন- অর – রশিদ বলেন, এই বিষয়ে মামলা হলে আমি দ্রুত ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয় কে অবহিত করি, এবং অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল মহোদয়ের দিক-নির্দেশনায় এসআই অলক কুমার দে এর নেতৃত্বে একটি চৌকাশ পুলিশ টিম দিয়ে অবহৃত শিশুকে উদ্ধারের জন্য তথ্য প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করিয়া চকবাজারের সোয়ারি ঘাট এলাকা হইতে, মাত্র ছয় ঘন্টার মধ্যেই তাকে উদ্ধার করিয়া তার বাবা মার হাতে তুলে দেই। এবং সেই সাথে এলাকার জনগণের প্রশংসা ভাসছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।#

bdccrimebarta