অস্ত্র গাঁজা ও ৪৩০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

অস্ত্র গাঁজা ও ৪৩০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ২, ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন / ১১০
অস্ত্র গাঁজা ও ৪৩০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সদর উপজেলা কুতুবপুরের রসুলপুর এলাকায় ৫ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ও যুবলীগ নেতা দ্বীন ইসলামের নেতৃত্বে সম্মিলিত যুবসমাজ পহেলা আগস্ট সন্ধ্যার পর হইতে রসুলপুর এলাকায় মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে মাদক বিক্রি করার সময় হাতেনাতে অস্ত্র-গাঁজা ও ৪৩০ পিস ইয়াবাসহ সহ তিনজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করে ফতুল্লা মডেল থানায় ফোন করলে ঘটনাস্থলে এসআই মিজান সহ সঙ্গীও ফোর্স উপস্থিত হলে জব্দকৃত মালামাল সহ আটককৃতদের পুলিশে সোপর্দ করা হয়।

আটককৃতরা হল নারায়ণগঞ্জের ফতুল্লায় পশ্চিম শাহী মহল্লা আকন গলির বাশিন্দা, পশ্চিম রসুলপুর এলাকার মৃত আঃ কাদিরের বাড়ির ভাড়াটিয়া কালামিয়ার ছেলে অমির ওরফে (কুত্তা আমির) সুনামগঞ্জের ছাতক থানায় মুন্ডলীভূগ গ্ৰামের বাসিন্দা পশ্চিম রসুলপুর এলাকার মৃত আঃ কাদিরের বাড়ির ভাড়াটিয়া অজিত কুমার দাসের ছেলে সুব্রত দাস।নারায়ণগঞ্জ ফতুল্লায় পশ্চিম রসুলপুর এলাকার মন্টু মিয়ার বাড়ীর ভাড়াটিয়া সিরাজ মিয়ার ছেলে সোহেল।

এসময় দ্বীন ইসলাম বলেন ইতিপূর্বে ফতুল্লা থানা পুলিশের সহযোগিতায় নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ একে এম শামীম ওসমানের নির্দেশনা অনুযায়ী মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে এলাকার সকল মুরুব্বি ও যুব সমাজের সহযোগিতায় শীর্ষ মাদক ব্যবসায়ী বিল্লাল মিশরীও ইমরান মিশরীর মতো মাদক ব্যবসায়ীদের ধ্বংস করতে সক্ষম হয়েছিলাম। তারপর থেকে এলাকায় মাদক নিয়ন্ত্রণে ছিল কিন্তু ইদানিং আবারো কয়েকজন মাদক ব্যবসায়ী মাথা ছাড়া দিয়ে উঠেছে।

আবারো ৪ আসনের সংসদ একে এম শামীম ওসমানের নির্দেশনা অনুযায়ী ফতুল্লা থানা পুলিশের সহযোগিতায় মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। ফতুল্লা থানার অফিসার ইনচার্জ শেখ রেজাউল করিম দিপু স্যার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। জনতা পুলিশ একসাথে কাজ করে অবশ্যই এলাকা থেকে মাদক নির্মুল করব ইনশাল্লাহ।

মাদকের বিরুদ্ধে অভিযানে যারা অংশগ্রহণ করেছিলেন তারা হলেন বৃহত্তর রসুলপুরের সকল মুরুব্বি ও যুবসমাজ। এই অভিজান শুরু করা হয় পঞ্চায়েতের মুরুব্বী আব্দুর রাজ্জাক, যুবলীগ নেতা দ্বীন ইসলাম, আওয়ামীলীগ নেতা লিটন হাওলাদার, এশিয়ান টিভির প্রতিনিধি সাংবাদিক শাহ আলী, মাদক প্রতিরোধ কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক ও নিউজ টোয়েন্টি ওয়ান বাংলা টিভির প্রতিনিধি সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, যুবলীগ নেতা নবী হাওলাদার, দেলোয়ার, মোঃ মুহিদুল ইসলাম, রনি, অলি, সপন, আলমগীরসহ এলাকার যুব সমাজের নেতৃত্বে। তাদের সকলের স্লোগান হলো চলছে লরাই চলবে, মাদকের বিরুদ্ধে।

এই বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার্স ইনচার্জ শেখ রেজাউল হক দীপু বলেন আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রোজা করা হয়েছে।#

bdccrimebarta