আগুনে পুরে ৪ পরিবার নিঃস্ব - ক্ষয়ক্ষতির পরিমাণ ১০ লক্ষ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

আগুনে পুরে ৪ পরিবার নিঃস্ব – ক্ষয়ক্ষতির পরিমাণ ১০ লক্ষ


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ২৮, ২০২২, ৬:৫৬ পূর্বাহ্ন / ৫৯
আগুনে পুরে ৪ পরিবার নিঃস্ব – ক্ষয়ক্ষতির পরিমাণ ১০ লক্ষ

সানজিম মিয়া, রংপুর প্রতিনিধিঃ- গঙ্গাচড়া উপজেলার নোহালী ইউনিয়নের কুমারপাড়া ইসলামের গ্রোয়িং এলাকায় আকস্মিক অগ্নিকাণ্ডের ঘটনায় ৪ টি পরিবারের ৯ টি ঘর এবং একটি গালামালের দোকান পুড়ে গেছে।শনিবার দিবাগত রাত ২ ঘটিকায় দূর্ঘটনার সৃষ্টি হয়েছে বলে জানায় ক্ষতিগ্রস্থরা। অগ্নিকাণ্ডের ঘটনায় গালামাল ব্যাবসায়ী ছাদিকুল ইসলাম নইল্ল্যা’র দোকানের ফ্রিজসহ সমস্ত মালামাল পুড়ে গেছে।তিনি গতকালই ৬৫ হাজার টাকার মালামাল দোকান তুলেছিল।সব মিলিয়ে দোকানদারের ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক সাড়ে ৩ লক্ষ টাকা।

আগুনে জামিয়ার রহমানের ২ টি ঘর, বিমল রায়ের ২ টি ঘর এবং নলিতা রাণীর ২ টি ঘরের আসবাবপত্র এবং একজনের ৬ টি ছাগলসহ সর্বস্ব পুড়ে গেছে। আগুনের তান্ডবে ৪ টি পরিবারের আনুমানিক ৯ থেকে ১০ লক্ষ্য টাকা ক্ষয়ক্ষতির পরিমাণ ধারণা করা হয়েছে। আগুনের সূত্রপাত কি ভাবে হয়েছে তা নিশ্চিত করতে পারেনি স্থানীয় ও ক্ষতিগ্রস্থরা। আগুনের ফুলকি দাউদাউ করে জ্বলে উঠলে প্রচন্ড গরম অনুভব করে টের পায় বিমল রায় তারপর চিৎকার করতে থাকেন তিনি। স্থানীয়রা চিৎকার শুনে আগুন নিয়ন্ত্রণে ঝাপিয়ে পড়ে এবং গঙ্গাচড়া ফায়ার সার্ভিসকে খবর দেয়।

আগুনের তান্ডব থেকে স্থানীয়দের প্রচেষ্টায় পার্শ্ববর্তী ২ টি পরিবার রক্ষা পেলেও এই ৪ টি পরিবার নিঃস্ব হয়ে যায়। আগুন নিয়ন্ত্রণের শেষ পর্যায়ে ঘটনাস্থলে উপস্থিত হয় ফায়ার সার্ভিস। ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের স্টেশনের দূরত্ব বেশি হওয়ায় যাতায়াতে সময় ব্যায় হয়েছে বলে জানায় ফায়ার সার্ভিসের কর্মীরা।#

bdccrimebarta