আদালতে মামলা করায় ফেরার পথে বাদীর উপর হামলা - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

আদালতে মামলা করায় ফেরার পথে বাদীর উপর হামলা


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৩, ২০২২, ১:৩২ অপরাহ্ন / ৭২
আদালতে মামলা করায় ফেরার পথে বাদীর উপর হামলা

স্টাফ রিপোর্টারঃ- ময়মসিংহের বিজ্ঞ আদালতে চেক ডিজনার মামলা করে বাড়ি ফেরার পথে বিবাদী কতৃক হামলা ও নগদ অর্থ সহ একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ার অভিযোগে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ভালুকা উপজেলার জাটিয়া এলাকার মৃত- কদ্দুস এর পুত্র কবির হোসেন অভিযোগটি দায়ের করেন। অভিযোগ থেকে জানাযায়, গত ২১ সেপ্টেম্বর বিকাল আনুমানিক সাড়ে ৫ ঘটিকার সময় আদালতে মামলা করে বাড়ি ফিরে আসার পথে ভালুকার ভরাডোবা বাসষ্ট্যান্ডের সিএনজি স্টেশনে আসার সাথে সাথেই উথুরা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য নাজমা আক্তার ও তার সাথে থাকা লোকজন কবির হোসেনের ওপর হামলা করে।

হামলার ঘটনায় ইউপি নারী সদস্য নাজমা আক্তারকে প্রধান করে তার স্বামী – রফিকুল ইসলামকে ও অভিযুক্ত করা হয়েছে। এছাড়া তালুটিয়া এলাকার মৃত- আমজাদ হোসেনের পুত্র মোঃ মুসলেম উদ্দিন (৫০), মৃত- হাবিল মন্ডলের পুত্র মোঃ রফিকুল ইসলাম (৫০), জাটিয়া এলাকার ছেকান্দর আলীর পুত্র মোঃ সামছল হক (৫২), মৃত- মোঃ আইয়ুব আলীর পুত্র মোঃ সেলিম মিয়া (৫২), তালুটিয়া এলাকার মৃত- হাসেন আলী ফকিরের পুত্র আঃ হেকিম (৪৮) এবং উথুরা এলাকার মৃত- করিম সরকারের পুত্র মোঃ নুরুল হুদা চৌধুরীসহ অজ্ঞাতনামা ৪/৫ জনের নামে অভিযোগ দায়ের করেন কবির হোসেন।

কবির হোসেন অভিযোগ করে বলেন, উথুরা ইউনিয়ন পরিষদের ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা সদস্য নাজমা আক্তারের স্বামী রফিকুল ইসলামের বিরুদ্ধে চেক ডিজনার এর মামলা করে বাড়ি ফেরার পথে তার ওপর হামলা করে মহিলা ইউপি সদস্য তার সাথে থাকা লোকজন। এসময় নগদ ৯৩ হাজার টাকাসহ ৭৪ হাজার টাকা মূল্যের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় তারা।

এই ঘটনায় আমি বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে আসছে। দ্রুত সময়ের মধ্যে অভিযোগটি আমলে নিয়ে মামলা রেকর্ড করে হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তির দাবিও জানান তিনি। অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্হল পরিদর্শন করেন তদন্তকারী অফিসার এএসআই আব্দুস সালাম।

এবিষয়ে তদন্তকারী এএসআই আব্দুস সালাম বলেন, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্হলে গিয়ে অভিযোগের প্রাথমিকভাবে সত্যতা পাওয়া যায় তবে সঠিক তদন্তের স্বার্থে যাচাই- বাছাই করে দেখা হচ্ছে। এবিষয়ে ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান তদন্ত সাপেক্ষ মামলা রজু করা হবে।#

bdccrimebarta