ঋণের টাকা জন্য গ্রাহক'কে মারধর থানায় অভিযোগ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

ঋণের টাকা জন্য গ্রাহক’কে মারধর থানায় অভিযোগ


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৬, ২০২২, ৯:০০ অপরাহ্ন / ১১৬
ঋণের টাকা জন্য গ্রাহক’কে মারধর থানায় অভিযোগ

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ- ঋণের টাকা জন্য পাগলা নয়া মাটি ভাবির- বাজার এলাকায় ফিউচার লাইফ সমবায় সমিতির মালিক ও তার ছেলে বিরুদ্ধে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ভুক্তভোগী পাগলা নাক কাটার বাড়ি এলাকার পতাকি চন্দ্র দাসের ছেলে সুকেস চন্দ্র দাস ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ৮ মাস পুর্বে পাগলা নয়া মাটি ভাবির- বাজার এলাকায় ফিউচার লাইফ সমবায় সমিতির মালিক মিলনের কাছ থেকে ২৫ হাজার টাকা ঋণগ্রহন করি। বিভিন্ন সময়ে আমি বিবাদী’কে ১৩ হাজার টাকা পরিশোধ করার পর ৩ মাসে ৩ কিস্তি বাবদ আরও ২৩ হাজার টাকা দাবী করে মিলন। বিবাদী’রা আমার নিকট পুনরায় ২৩ হাজার টাকা দাবী করিতে থাকে। উক্ত টাকা দাবী করিয়া পুনরায় আমার নিকট হইতে বিভিন্ন তারিখ ও সময়ে কিস্তির মাধ্যমে ১৪ হাজার টাকা প্রহণ করে। দুই ধাপে বিবাদীকে আমি ২৭ হাজার টাকা পরিশোধ করি।

বিবাদী আমাকে আরো কিস্তির টাকার জন্য চাপ দিলে গত ২১ সেপ্টেম্বর বিকাল ৫ টায় ৩ কিস্তির ৬ শত টাকা নিয়া: বিবাদীর কিস্তির অফিসে গেলে বিবাদী আমার নিকট আরো ১০ হাজার টাকা দাবী করিয়া আমাকে চরম ভাবে মারপিট করিতে থাকে। বিবাদীদ্বয় আমাকে তাহার কিস্তির অফিসে আটক করিয়া ১ নং বিবাদী লোহার পাইপ এবং ২ নং বিবাদী লোহার রড দিয়া আমার শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক নীলা ফোলা জখম করে।

আমি বিবাদীদের আঘাতে একপর্যায়ে অজ্ঞান হইয়া পড়ি। এরপর পুনরায় সন্ধ্যা ৭ টায় বিবাদীদ্বয় পুনরায় আমাকে লোহার রড ও পাইপ দিয়া মারপিট করিতে থাকে।বিবাদী’রা আমাকে চরম ভাবে মারপিট করিয়া ঐদিন রাত আনুমানিক ১০ টায় ছেড়ে দেয়। পরবর্তী তে আমার পরিবারের লোকজন আমাকে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে চিকিৎসা করায়।

এ বিষয়ে ফিউচার লাইফ সমবায় সমিতির মালিক মো: মিলন এর মুঠোফোনে জানতে চাইলে তিনি বিডিসি ক্রাইম বার্তাকে বলেন, ভাই এ বিষয়টি ফতুল্লা থানা আওয়ামী লীগের এক নেতা জানেন। তিনি সমাধান করে দেবেন।থানায় অভিযোগ হয়েছে আওয়ামী লীগ নেতা কি করবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ভাই সে আমার বড় ভাই। এ বিষয়ে আপনি নিউজ লেইখেন না। আমি আপনার সাথে দেখা করবো।#

bdccrimebarta