1. mahadihasaninc@gmail.com : bdccrimebarta :
এসপিএ রিভারসাইড হাসপাতাল এখন নতুন দিগন্তের সুচনায় - বিডিসি ক্রাইম বার্তা

রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

News Headline :
বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর নেটওয়ার্কিং বাংলাদেশের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন রংপুরে রিপোর্টের কথা বলে ডেকে সাংবাদিককে হত্যা চেষ্টা ঢাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার একই পরিবারের পাঁচজনের মৃত্যু কলেজছাত্র হত্যায় সংঘর্ষ : তিনশ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ১৪ বেইলি রোডে অগ্নিকাণ্ড: উদ্ধার অভিযানে র‍্যাবের সাহসী ভূমিকা পালন টঙ্গীবাড়ীতে কবর থেকে আওয়ামী লীগ নেতার লাশ উত্তোলন মুন্সীগঞ্জে আলোচিত জিল্লু হত্যার ৪ আসামি কারাগারে জামিনে ৫ অভিনব কৌশলে চুরি ডাকাতি ছিনতাই দুই মাসে ১৭ ঘটনা কুমিল্লা আঃলীগ অফিস থেকে চালাচ্ছেন মেয়ের নির্বাচনীয় প্রচারণার: তানিম
এসপিএ রিভারসাইড হাসপাতাল এখন নতুন দিগন্তের সুচনায়

এসপিএ রিভারসাইড হাসপাতাল এখন নতুন দিগন্তের সুচনায়

নিজস্ব প্রতিনিধি: মোঃ আনোয়ার হোসেন: সমাজের গরীব অসহায় অবহেলিত মানুষের উন্নত চিকিৎসা প্রদানের লক্ষে ঢাকার সন্নিকটে কামরাঙ্গীরচরের আবু সাইদের বাজারের পার্শেই মনোরম পরিবেশে পরিস্কার পরিচ্ছন্নতায় শীততাপ নিয়ন্ত্রিত সার্বক্ষণিক সিসি ক্যামেরা সম্বলিত এসপিএ রিভারসাইড হাসপাতালের শুভ উদ্ভোদন করা হয়।

০১/০৮/২০২২ ইং রোজ সোমবার বাদ আসর কামরাঙ্গীরচর থানা এলাকায় আবু সাইদের বাজার সংলগ্ন ৬২, হাসান নগর হাজী মিসির আলী রোড,ভাই ভাই সুপার মার্কেটের দ্বিতীয় তলায়, এসপিএ রিভারসাইড হাসপাতালের নতুন দিগন্তের সুচনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও বর্তমান ৫৫ নং ওয়ার্ড জনতার কাউন্সিলর জনাব হাজী নুরে আলম চৌধুরী, আরও উপস্থিত ছিলেন কামরাঙ্গীরচর থানা সফল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান।

আরও উপস্থিত ছিলেন কামরাঙ্গীরচরে পল্লী চিকিৎসকদের নয়নমনি কামরাঙ্গীরচরের গরীব অসহায় রোগীদের স্পন্দন ও লাইফ কেয়ার, রিভারসাইড হাসপাতাল ও কেয়ার এন্ড কিউর হাসপাতালের স্বনামধন্য ডাঃ এমএইচ উসমানী সাহেব,আরও উপস্থিত ছিলেন জনাবা ডাঃশারমিন জাহান পিয়া (ম্যাডাম)

ভাল ডাক্তার ও অত্যাধুনিক মেশিন দ্বারা যেকোন রোগের নির্ভূল পরিক্ষার মাধ্যমে রিভারসাইড হাসপাতাল আরেক ধাপ এগিয়ে গেল। এবং গরীব অসহায় রোগীদের স্বল্পমূল্যে চিকিৎসা দেওয়ার অঙ্গীকার প্রকাশ করেন জনাব ডাঃ মাহমুদুল হাই উসমানী স্যার।

মিলাদ ও দোয়ার আয়োজনে উপস্থিত পল্লী চিকিৎসকদের উদ্যেশ্যে জনাব এমএইচ উসমানী সাহেব চিকিৎসা বিষয়ক দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন।এসময় উপস্থিত ছিলেন কামরাঙ্গীরচর থানা সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব হাজী আঃ রশিদ সরকার। উক্ত মিলাদ মাহফিলে এলাকার গন্যমান্য মুরুব্বিগন উপস্থিত ছিলেন।

জনাব ডাঃ এমএইচ উচমানী ও ডাঃ সারমিন জাহান (পিয়া) ম্যাডাম। এসপিএ রিভারসাইড হাসপাতালে সোমবার ও শুক্রবার ব্যতীত নিয়মিত চেম্বার করার অঙ্গীকার ব্যক্ত করেন।#

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com