1. mahadihasaninc@gmail.com : bdccrimebarta :
কেরাণীগঞ্জে চোরাই মোটর সাইকেল সহ গ্রেফতার- ২ - বিডিসি ক্রাইম বার্তা

শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

News Headline :
মুন্সীগঞ্জের শ্রীনগরে প্রবাসীর নির্মাণাধীন ভবনে ভাঙচুর লুটপাট ঘোড়াঘাটে এক বছরে ৪৮টি মামলায় ২০ লাখ টাকার মাদক জব্দ র‍্যাবের ৫০ কর্মকর্তা সদস্য; বিপিএম-পিপিএম পদক পাচ্ছেন নারায়ণগঞ্জ সাংবাদিক ফেরামের কার্যালয় উদ্ভোধন ও মিলাদ অনুষ্ঠিত লালবাগ ভেলা সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা সভা পৌরসভা নির্বাচনে তথ্য গোপন ও ঋণ খেলাপির মনোনয়ন পত্র বৈধ ঘোষণায় তোলপাড় জাতীয় প্রেসক্লাবে প্রায়াত ব্যারিষ্টার নাজমুল হুদার স্মৃতিচারণ ও আলোচনা সভা ইরানের আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় প্রথম হবিগঞ্জের হাফেজ বশির এ কেমন শ্রদ্ধাঞ্জলি জানালো পাগলা উচ্চ বিদ্যালয়! ময়মনসিংহে ১৪ মাসে ৪৭ খুন!
কেরাণীগঞ্জে চোরাই মোটর সাইকেল সহ গ্রেফতার- ২

কেরাণীগঞ্জে চোরাই মোটর সাইকেল সহ গ্রেফতার- ২

বনি আমিন (ঢাকা) প্রতিনিধি- গত ০৩ সেপ্টেম্বর র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ ও রাজধানী ঢাকার কদমতলী থানাধীন মাতুয়াইল এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ০২ টি চোরাই মোটরসাইকেলসহ চক্রের ০২ সদস্য গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ ইব্রাহীম খলিল (২৬) ও ২। মোস্তাক আহম্মেদ (২৩) বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ চোরাই মটরসাইকেল ক্রয়-বিক্রয় করে আসছে। তারা অভ্যাসগত ভাবে চোরাই মটরসাইকেল বিভিন্ন স্থান হতে সংগ্রহ করে দক্ষিন কেরাণীগঞ্জ ও কদমতলী থানা এলাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। গত ০৩ সেপ্টেম্বর র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ ও রাজধানী ঢাকার কদমতলী থানাধীন মাতুয়াইল এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ০২ টি চোরাই মোটরসাইকেলসহ চক্রের ০২ সদস্য গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ ইব্রাহীম খলিল (২৬) ও ২। মোস্তাক আহম্মেদ (২৩) বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ চোরাই মটরসাইকেল ক্রয়-বিক্রয় করে আসছে। তারা অভ্যাসগত ভাবে চোরাই মটরসাইকেল বিভিন্ন স্থান হতে সংগ্রহ করে দক্ষিন কেরাণীগঞ্জ ও কদমতলী থানা এলাকা সহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।#

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com