• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

কেরাণীগঞ্জে চোরাই মোটর সাইকেল সহ গ্রেফতার- ২

Reporter Name / ১১৯ Time View
Update : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

বনি আমিন (ঢাকা) প্রতিনিধি- গত ০৩ সেপ্টেম্বর র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ ও রাজধানী ঢাকার কদমতলী থানাধীন মাতুয়াইল এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ০২ টি চোরাই মোটরসাইকেলসহ চক্রের ০২ সদস্য গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ ইব্রাহীম খলিল (২৬) ও ২। মোস্তাক আহম্মেদ (২৩) বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ চোরাই মটরসাইকেল ক্রয়-বিক্রয় করে আসছে। তারা অভ্যাসগত ভাবে চোরাই মটরসাইকেল বিভিন্ন স্থান হতে সংগ্রহ করে দক্ষিন কেরাণীগঞ্জ ও কদমতলী থানা এলাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। গত ০৩ সেপ্টেম্বর র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ ও রাজধানী ঢাকার কদমতলী থানাধীন মাতুয়াইল এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ০২ টি চোরাই মোটরসাইকেলসহ চক্রের ০২ সদস্য গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ ইব্রাহীম খলিল (২৬) ও ২। মোস্তাক আহম্মেদ (২৩) বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ চোরাই মটরসাইকেল ক্রয়-বিক্রয় করে আসছে। তারা অভ্যাসগত ভাবে চোরাই মটরসাইকেল বিভিন্ন স্থান হতে সংগ্রহ করে দক্ষিন কেরাণীগঞ্জ ও কদমতলী থানা এলাকা সহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category