• রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
বেনাপোল বন্দরে ১৮ কোটি টাকা মূল্যের কেমিকেল চালান জব্দ মুন্সীগঞ্জে চুরি অপবাদে মারধর ঘটনায় আদালতে মামলা ছাত্রলীগের নিষেধ উপেক্ষা করে ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ দুর্নীতি লুটপাট বিরোধী সাংবাদিকতায় ভিন্নমাত্রা আম নিয়ে কষ্টগাঁথা সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলরের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা মুন্সীগঞ্জে পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী সিদ্ধিরগঞ্জে হায়েস যোগে ফিল্মি স্টাইলে সোয়া ৪ লাখ টাকা ছিনতাই; মামলা হয়নি এখনও মুন্সীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ সাংবাদিকসহ আহত ২০ গ্রেফতার ৯ বেনজীরের তকমা’ লাগিয়ে কালো তালিকাভুক্ত প্রতিষ্ঠান গুলো পুলিশের কাপড়ের ঠিকাদারী নিতে মরিয়া

কেরাণীগঞ্জে ৫০ লাখ টাকা মূল্যের মাদকসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

বনি আমিন (ঢাকা) থেকেঃ / ৩৯ Time View
Update : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

বনি আমিন (ঢাকা) থেকেঃ রাজধানী ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন উত্তর পানগাঁও এলাকায় একটি অভিযান পরিচালনা করে র‌্যাব-১০। গত ১০ জুন ২০২৪ খ্রিঃ তারিখ রাত আনুমানিক ২০:০৫ মিনিটের সময় র‌্যাব-১০ সাম্প্রতিক সময়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে  জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিল ও বিদেশী মদসহ মাদকের বড় বড় চালান নিয়ে এসে তাদের সুবিধা জনক স্থানে মজুদ করে রাখে।

উক্ত অভিযানে উল্লেখিত ঘটনাস্থলে শফিজুল কর্তৃক ভাড়াকৃত জৈনিক বাচ্চু ভুঁইয়ার একতলা বাড়ির সামনে রাখা একটি প্রাইভেট কারের ভিতরে ৩৭০ (তিনশত সত্তর) বোতল ফেনসিডিল উদ্ধার করে। উক্ত বাড়ীর ভিতর হতে কুখ্যাত মাদক ডিলার/ব্যবসায়ী ১/ শেখ শফিজুল ইসলাম (৪৭), পিতাঃ মৃত মোফাজ্জল হোসেন, সাং দামোদর কাঠি, থানাঃ কলারোয়া, জেলাঃ সাতক্ষীরা, বর্তমান ঠিকানাঃ উত্তর পানগাঁও, থানাঃ দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলাঃ ঢাকা ও ২/ মোঃ মাসুদ রানা (৪২), পিতাঃ মোঃ আবুল কাশেম, সাং দক্ষিণ পানগাঁও (কাদিরগাঁও), থানাঃ দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলাঃ ঢাকা’দের গ্রেফতার করে র‌্যাব-১০।

পরবর্তীতে গ্রেফতারকৃত শফিজুল ও মাসুদ’কে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে এবং তাদের স্বীকারোক্তি ও দেখানো মতে শফিজুলের উক্ত ভাড়াকৃত একতলা বাড়ির একটি কক্ষ হতে আরো ১১০০ (এক হাজার একশত) বোতল ফেনডিসিল ও ৪ (চার) বোতল বিদেশী মদসহ আনুমানিক ৪৪,৫০,০০০/- (চুয়াল্লিশ লক্ষ পঞ্চাশ হাজার) টাকা মূল্য-মানের সর্বমোট ১৪৭০ (এক হাজার চারশত সত্তর) বোতল ফেনসিডিল এবং ৪ (চার) বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। এ সময় তাদের নিকট থেকে মাদক বহনে ব্যবহৃত ১টি প্রাইভেট কার ও ১টি মোটর সাইকেল জব্দ এবং মাদক বিক্রয়ের নগদ-১,৪৮,৬০০/- (এক লক্ষ আটচল্লিশ হাজার ছয়শত) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত শফিজুল ও মাসুদ পেশাদার মাদক ব্যবসায়ী। তারা উভয়ই মিলে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ ভাবে চোরাচালানের মাধ্যমে জব্দকৃত প্রাইভেট কারযোগে ফেনসিডিল ও বিদেশী মদসহ বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করে। অতঃপর উক্ত ফেনসিডিল ও মদ শফিজুলের বর্তমান ঠিকানা ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন উত্তর পানগাঁও এলাকার একটি বাড়ীতে মজুদ করে রাখতো।

পরবর্তীতে সে গুলো তাদের জব্দকৃত প্রাইভেট কার ও মোটর সাইকেল যোগে নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। মূলত তারা স্বল্প সময়ে অধিক অর্থ উপার্জনের উদ্দেশ্যে এই মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তোলে বলে জানা যায়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত শফিজুলের বিরুদ্ধে যশোর জেলার কেশবপুর থানায় ও সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় ২টি মাদক মামলা এবং মাসুদের বিরুদ্ধে রাজধানীর ওয়ারী থানায় ১টি মাদক মামলা রয়েছে। এম. জে. সোহেল,সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক (মিডিয়া) র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১০ প্রেসবিজ্ঞপ্তিতে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category