1. mahadihasaninc@gmail.com : bdccrimebarta :
কেরানীগঞ্জে সাংবাদিক বনি আমিনের জন্মদিন পালিত - বিডিসি ক্রাইম বার্তা

রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

News Headline :
বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর নেটওয়ার্কিং বাংলাদেশের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন রংপুরে রিপোর্টের কথা বলে ডেকে সাংবাদিককে হত্যা চেষ্টা ঢাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার একই পরিবারের পাঁচজনের মৃত্যু কলেজছাত্র হত্যায় সংঘর্ষ : তিনশ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ১৪ বেইলি রোডে অগ্নিকাণ্ড: উদ্ধার অভিযানে র‍্যাবের সাহসী ভূমিকা পালন টঙ্গীবাড়ীতে কবর থেকে আওয়ামী লীগ নেতার লাশ উত্তোলন মুন্সীগঞ্জে আলোচিত জিল্লু হত্যার ৪ আসামি কারাগারে জামিনে ৫ অভিনব কৌশলে চুরি ডাকাতি ছিনতাই দুই মাসে ১৭ ঘটনা কুমিল্লা আঃলীগ অফিস থেকে চালাচ্ছেন মেয়ের নির্বাচনীয় প্রচারণার: তানিম
কেরানীগঞ্জে সাংবাদিক বনি আমিনের জন্মদিন পালিত

কেরানীগঞ্জে সাংবাদিক বনি আমিনের জন্মদিন পালিত

নিজস্ব  প্রতিবেদকঃ ঢাকা জেলার কেরানীগঞ্জে সমাজ সেবক, দৈনিক প্রতিদিনের কাগজ, দেশপত্র ও বিডিসি ক্রাইম বার্তার কেরানীগঞ্জ প্রতিনিধি, সাংবাদিক মোঃ বনি আমিন এর  জন্মদিন  ১১ নভেম্বর রোজ শনিবার পালন করা হয়েছে। জন্মদিন উপলক্ষে প্রথমে কেক কেটে পালন কর হয়। গত ১০ নভেম্বর রাত ১২:১ মিনিটের সময় পরিবারের সদস্যদের নিয়ে এ কেক কাটেন বনি আমিন।

পরে ১১ নভেম্বর ২০২৩ রাত্রে কেরানীগঞ্জ কদমতলীতে তার পরিবারের পক্ষ থেকে কেক কাটে বনি আমিন, এরপরে ১১ নভেম্বর ২০২৩ইং তারিখে পালন করা হয়, বনি আমিনের শুভ জন্মদিন উপলক্ষে জাঁকজমক ভাবে অনুষ্ঠানের আয়োজন করা হয় পরিবারের পক্ষ থেকে। শুরু তে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, পরে কেক কাটেন, এসময়ে উপস্থিত ছিলেন সংবাদ সবসময় বিডি ডটকম এর সম্পাদক মোঃ ইমরান হোসেন ইমু, সংবাদ সবসময় বিডি ডটকম এর বার্তা সম্পাদক মোহাম্মদ হুমায়ুন কবির , মোদাচ্ছের আহমেদ, মোঃ অভি , মোঃ তাসলিম, প্রমুখ।

মোঃ বনি আমিন  দীর্ঘদিন ধরে ঢাকার কেরানীগঞ্জে বিভিন্ন এলাকায় সমাজ সেবা মূলক কাজ করে প্রশংসা কুড়িয়েছেন জনমনে। করোনা মহামারী পরিস্থিতি সৃষ্টি থেকে তিনি নিজ উদ্যােগে দুস্থ মানুষের পাশে থেকে কাজ করেছেন।

বনি আমিন  কেরানীগঞ্জ পূর্ব বন্ধু ডাকপাড়া এলাকার এক সম্ভান্ত্র মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি বিভিন্ন সামাজিক ও অরাজনৈতিক সংগঠনের সাথে জড়িত আছেন বলে জানাযায়।  তিনি একাধারে মানবাধিকার কর্মী হিসেবে জড়িত থেকে বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছেন। পাশাপাশি তিনি তরুণ বেলা থেকে বিভিন্ন পত্র-পত্রিকায় কলাম লিখে যাচ্ছেন।

এই সময় বনি আমিনের কাছে তার জন্মদিনের অনুভূতি জানতে চাইলে তিনি বলেন। আমার জন্মদিনের এই বিশেষ দিনে যারা আমাকে বিভিন্ন মাধ্যমে  শুভেচ্ছা  জানিয়েছেন
বড়, ছোট এবং বন্ধুদের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের সবার উষ্ণ অভিবাদন আমার হৃদয়কে অনেক  আনন্দ ও ভালোবাসায় পূর্ণ করেছে। সবার দোয়া ও ভালোবাসা নিয়ে থাকতে চাই।

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com