• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

খুলনায় বিএনপির সমাবেশ ঘিরে ২ দিন বাস চলাচল বন্ধ

Reporter Name / ১২৯ Time View
Update : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

নিউজ ডেস্কঃ- খুলনায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ আগামী ২২ অক্টোবর। এই গণসমাবেশ ঘিরে ২১ ও ২২ অক্টোবর খুলনায় সব ধরনের বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন জেলা বাস মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতারা। গত মঙ্গলবার রাতে খুলনা জেলা বাস-মিনিবাস মালিক সমিতি ও খুলনা মোটর শ্রমিক ইউনিয়নের নেতা-কর্মীদের আলোচনা সভায় যৌথভাবে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

খুলনা থেকে ১৮ টি রুটে ২ শতাধিক বাস চলাচল করে। মালিক ও শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্তের ফলে ওই দুই দিন খুলনা থেকে কোনো বাস ছেড়ে যাবে না ও প্রবেশও করবে না। তবে বিএনপির বিভাগীয় গণসমাবেশের আগে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে কেন, এমন প্রশ্নের কোনো জবাব দেননি কেউ।

ঢ়, আগামী ২২ অক্টোবর খুলনায় বিভাগীয় গণসমাবেশের আয়োজন করেছে বিএনপি। ওই দিন দুপুরে নগরীর সোনালী ব্যাংক চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। খুলনার ১০ জেলার নেতাকর্মীরা এই সমাবেশে অংশগ্রহণ করবেন।

দলীয় সূত্রে জানা যায়, সমাবেশে খুলনা, যশোর, বাগেরহাট, সাতক্ষীরা, মাগুরা, কুষ্টিয়া, মেহেরপুর, নড়াইল, ঝিনাইদহ ও চুয়াডাঙ্গা থেকে নেতাকর্মীদের আসার কথা রয়েছে। এছাড়া খুলনা মহানগর ও জেলার ৯টি উপজেলা থেকে নেতাকর্মীরা সমাবেশে অংশ নেবে। সমাবেশে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা। সমাবেশকে ঘিরেই পরিবহন বন্ধ রাখা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতারা।

বিএনপি সূত্রে জানা গেছে, খুলনার সমাবেশে এক লাখ মানুষের সমাগম হবে বলে ধারণা করছেন তারা। এই জনসমাগম ঠেকাতেই বাস চলাচল বন্ধ করা হয়েছে বলে অভিযোগ তাদের। এর আগেও বিএনপির সমাবেশ কেন্দ্র করে এমন প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে। তবে প্রতিবন্ধকতায় মানুষের সমাগম কমানো যায়নি। তাই এবার সব প্রতিবন্ধকতা উপেক্ষা করেই মানুষ বিএনপির গণসমাবেশে যোগ দেবেন বলে দাবি তাদের।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category