• রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
বেনাপোল বন্দরে ১৮ কোটি টাকা মূল্যের কেমিকেল চালান জব্দ মুন্সীগঞ্জে চুরি অপবাদে মারধর ঘটনায় আদালতে মামলা ছাত্রলীগের নিষেধ উপেক্ষা করে ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ দুর্নীতি লুটপাট বিরোধী সাংবাদিকতায় ভিন্নমাত্রা আম নিয়ে কষ্টগাঁথা সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলরের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা মুন্সীগঞ্জে পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী সিদ্ধিরগঞ্জে হায়েস যোগে ফিল্মি স্টাইলে সোয়া ৪ লাখ টাকা ছিনতাই; মামলা হয়নি এখনও মুন্সীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ সাংবাদিকসহ আহত ২০ গ্রেফতার ৯ বেনজীরের তকমা’ লাগিয়ে কালো তালিকাভুক্ত প্রতিষ্ঠান গুলো পুলিশের কাপড়ের ঠিকাদারী নিতে মরিয়া

গভীরে রাতে নববধূকে ঘরে রেখে প্রেমিকার বাড়ি গিয়ে ধরা পড়েন বর

Reporter Name / ২০৮ Time View
Update : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদক : প্রবাসী আতিক হাসান (৩০) দেশে এসে পরিবারের সম্মতিতে এক মাস আগে বিয়ে করেন। কিন্তু কে জানত বিদেশে থাকা অবস্থায়ই প্রেমিকাকে কথা দিয়েছিলেন দেশে এসে বিয়ে করার। আর এই টানেই নতুন বউকে ঘরে রেখে গভীর রাতে প্রেমিকার বাড়িতে অবস্থান নেন।

কোনোভাবেই প্রেমিকার বাড়ি থেকে যেতে না চাইলে এলাকার লোকজনের সিদ্ধান্তে আতিক হাসানকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। গতকাল বুধবার (২৭ জুলাই) এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার দুপুরে প্রেমিকার সঙ্গে আর সম্পর্ক নয় মর্মে মুচলেখা দিয়ে ছাড়া পান তিনি। এমন ঘটনা ঘটেছে ময়মনসিংহের নান্দাইলে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, প্রবাসী আতিক হাসান হচ্ছেন নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কপালহর গ্রামের মো. সুলতান উদ্দিনের ছেলে। প্রায় আট বছর ধরে সৌদি আরবে ছিলেন। গত জুন মাসের শেষ দিকে দেশে আসেন। পরে কোরবানি ঈদের কিছুদিন আগে পরিবারের সম্মতিতে বিয়ে করানো হয় পাশের নান্দাইল ইউনিয়নের রসুলপুর গ্রামে।

ওই নববধূর এক স্বজন জানান, কয়েক দিন ধরেই আতিক স্ত্রীকে বলছিলেন এই বিয়ে তার সম্মতিতে হয়নি। এ নিয়ে নববধূর সঙ্গে মনোমালিন্য চলছিল। এ অবস্থায় গত বুধবার রাত ১০টার দিকে বের হয়ে গভীর রাত পর্যন্ত ফিরে আসেননি। পরে খবর পাওয়া যায়, আতিক হাসান পাশের তসরা গ্রামে প্রেমিকার বাড়িতে আটকা পড়েন।

খবর পেয়ে সেখানে যান নববধূ। পরে অনেক চেষ্টা করেও তাকে (স্বামী) ফেরাতে না পেরে ক্ষুব্ধ নববধূ ফিরে আসেন। একপর্যায়ে আতিকের পরিবারের লোকজন বেকায়দায় পড়ে পুলিশকে জানালে তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

নান্দাইল থানার উপপরিদর্শক মো. আবুল কালাম জানান, উভয় পরিবারের সম্মতিতে আতিক আর কখনো প্রেমিকার সঙ্গে যোগাযোগ রাখবে না মর্মে মুচলেখা দিয়ে ছাড়া পায়।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category