গৃহবধুকে টিউবেকটমি (লাইগেশন) অপারেশন করার অভিযোগ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

গৃহবধুকে টিউবেকটমি (লাইগেশন) অপারেশন করার অভিযোগ


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ৩০, ২০২২, ৭:৪১ পূর্বাহ্ন / ৫৪
গৃহবধুকে টিউবেকটমি (লাইগেশন) অপারেশন করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ- ন‌ওগাঁ জেলার পত্নীতলা উপজেলায় গৃহবধূকে নির্যাতন ও হত্যার হুমকি এবং গৃহবধূকে না জানিয়ে টিউবেকটমি (লাইগেশন) অপারেশন করিয়েছেন এমন অভিযোগ ওঠে এসেছে। অভিযোগ কারী মোছাঃ সাদিয়া আক্তার (২৭) পিতা মোঃ শাহজাহান আলী। অভিযোগ কারী সাদিয়া আক্তার জানান মোঃ খরশীদুজ্জামান (৪৪) পিতা মোঃ মজির উদ্দিন ছেলের সঙ্গে গত প্রায় আমার ১০ বছর বয়সে খরশীদুজ্জামানের সঙ্গে ইসলামী শরীয়ত মোতাবেক বিবাহ হয।

এবং সুখে শান্তিতে ঘর সংসার করিতে থাকি। ঘর সংসার করাকালে একটি পুত্র সন্তান (১১) ও একটি মেয়ে (০৭) সন্তান জন্ম গ্ৰহন করে। গত ২৫/৫/২০১৫ তারিখে আমাকে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং আমার ইচ্ছার বিরুদ্ধে টিউবেকটমি (লাইগেশন) অপারেশন করিয়েছেন। উক্ত অপেরশন করার পর খরশীদুজ্জামান সহ তার পরিবারের সদস্যরা আমাকে এই অপারেশনের বিষয়ে কাউকে কিছু বলতে নিষেধ করে ও প্রান মেরে ফেলার হুমকি দিয়েছেন ।

অভিযোগ কারি সাদিয়া আক্তার জানান গত ১.৫ বছর যাবৎ আমাকে বাসায় আলাদা করে রেখেছেন আমাকে ও আমার বাচ্চাদের কোনো খরচ দেওয়া হয় না। খরচ চাইলে উল্টা আমাকে প্রাণ নাশের হুমকি দেয়। এ বিষয় নিয়ে পত্নীতলা থানায় একটি অভিযোগ দায়ী করি। পত্নীতলা উপজেলার তদন্ত অফিসার মোঃ শাহ আলম শাহ বলেন এমন একটি অভিযোগ আমরা পেয়েছি তবে বিবাদীগণ সাদিয়া আক্তারের সঙ্গে যা করেছে তা অন্যায় অত্যাচার। এটার একটা সুষ্ঠ তদন্তে আইনের মাধ্যমে বিচার হবে।#

bdccrimebarta