গৌরীপুরে হামলা ভাংচুর থানায় অভিযোগ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

গৌরীপুরে হামলা ভাংচুর থানায় অভিযোগ


bdccrimebarta প্রকাশের সময় : জুলাই ২৮, ২০২২, ৮:১৯ পূর্বাহ্ন / ১২৪
গৌরীপুরে হামলা ভাংচুর থানায় অভিযোগ

গৌরীপুর ময়নমসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের খালিজুড়ী গ্রামের মৃত নূর হোসেন তালুকদারের স্ত্রী ফিরুজা বেগম বাদী হয়ে ২৬ জুলাই বিকেলে ১৬ জনের নাম উল্লেখ সহ আরও ৪/৫ জনকে অজ্ঞাতনামা করে গৌরীপুর থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগে জানা গেছে গত (২৪ জুলাই) অনুমানিক সকাল ১১ টার দিকে নিজ বাড়িতে প্রবেশ করিয়া ফিরুজা বেগমের ছেলে নয়ন মিয়া (৪০) কে রামদা দিয়ে হত্যার উদ্দ্যেশ্যে শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত জখম করে ফেলে রেখে বাড়ি ঘর ভাংচুর ও ঘরে থাকা ২ ভরি স্বর্ণ অলংকার ও নগদ অর্থ সহ সর্বমোট আনুমানিক মোট ৩ লক্ষ ৬০ হাজার টাকার ক্ষয়ক্ষতি ও ভাংচুর করা হয়েছে।

পরে স্থানীয়দের সহযোগিতায় নয়ন মিয়া (৪০) কে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হলে পরের দিন উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে অভিযোক্তকারী বাবুল মিয়ার মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি মোবাইল ফোন রিসিভ করেননি। এবিষয়ে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী সাংবাদিকদের জানান অফিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থ্যা নেওয়া হবে।

bdccrimebarta