• রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
বেনাপোল বন্দরে ১৮ কোটি টাকা মূল্যের কেমিকেল চালান জব্দ মুন্সীগঞ্জে চুরি অপবাদে মারধর ঘটনায় আদালতে মামলা ছাত্রলীগের নিষেধ উপেক্ষা করে ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ দুর্নীতি লুটপাট বিরোধী সাংবাদিকতায় ভিন্নমাত্রা আম নিয়ে কষ্টগাঁথা সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলরের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা মুন্সীগঞ্জে পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী সিদ্ধিরগঞ্জে হায়েস যোগে ফিল্মি স্টাইলে সোয়া ৪ লাখ টাকা ছিনতাই; মামলা হয়নি এখনও মুন্সীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ সাংবাদিকসহ আহত ২০ গ্রেফতার ৯ বেনজীরের তকমা’ লাগিয়ে কালো তালিকাভুক্ত প্রতিষ্ঠান গুলো পুলিশের কাপড়ের ঠিকাদারী নিতে মরিয়া

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ২য় স্থান পুলিশ পুত্র আবিদ আজাদ”

Reporter Name / ১৬১ Time View
Update : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩

বনি আমিন, কেরানীগঞ্জঃ কেরানীগঞ্জের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান London School of English কর্তৃক আয়োজিত ঢাকা মেট্রোপলিট এলাকার সুনামধন্য সরকারী ও বেসরকারি ৯০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের Little Artist Art Competition- পরীক্ষায় গত ০৯ ডিসেম্বর ২০২৩ তারিখে London School of English এ অনুষ্ঠিত হয়। উক্ত সুনামধন্য সকল সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা স্বতঃস্ফূর্ত ভাবে চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

উক্ত চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ৯০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের চিত্রাংকন পরীক্ষার অংশ গ্রহণকারী সকল ছাত্র-ছাত্রীদের চিত্রাংকনের খাতা দীর্ঘ ১৪ দিন বিচারক মন্ডলীগন সকল বিষয় যাচাই বাছাই শেষে মেধাভিত্তিক ভাবে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান নির্ধারণ করেন।

সেই চিত্রাংকন প্রতিযোগিতা মূলক পরীক্ষায় মেধা ভিত্তিক তালিকায় অনুসারে পরীক্ষায় অংশগ্রহণকারী মেট্রোপলিটন এলাকার স্বনামধন্য নব্বইটি শিক্ষা প্রতিষ্ঠানের অংশ গ্রহণকারী ছাত্র-ছাত্রীদের মধ্যে কেরানীগঞ্জ মডেল থানার সফল এস আই আবিদ আজাদের ছেলে দ্বিতীয় স্থান অধিকার করেছেন।

গত ২৩ ডিসেম্বর ২০২৩ তারিখ সকাল ১১.০০ টায় জাতীয় জাদুঘর ঢাকার অডিটোরিয়াম হলে বর্ণনাট্য অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশের বিশিষ্ট লেখক, সাহিত্যিক জাফর ইকবাল ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত মডেল তারকা অপি করিম সহ আরো বিশিষ্ট জ্ঞানী ও গুণীজনের উপস্থিতিতে Artist Art Competition-এ প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীর হাতে স্মারক হিসেবে ক্রেস্ট এবং সনদপত্র তুলে দেন।

এ-বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানার এস আই আজাদ বলেন আমার ছেলে আবিদ আজাদ গৌরবের সহিত অত্যান্ত দক্ষতার সাথে চিত্রাংকন প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করেছে। London School of English কতৃক আয়োজিত Artist Art Competition-এ আমার ছেলে গৌরবের সাথে দ্বিতীয় স্থান অর্জন করায় বিশিষ্ট জ্ঞানী ও গুণীজনদের উপস্থিতিতে।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত মডেল তারকা অপি করিম ম্যাম আমার ছেলে আবির আজাদ এর হাতে সম্মাননা বাংলাদেশের বাংলাদেশের ঐতিহ্যবাহী গৌরবময় জাতীয় জাদুঘর ঢাকার অডিটোরিয়াম হলে বর্ণাঢ্য অনুষ্ঠানে বাংলাদেশের প্রখ্যাত গুণী ও জ্ঞানী ব্যক্তি মহোদয় এবং বিশিষ্ট কলামিস্ট ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত ব্যক্তি মহোদয়ের হাত থেকে সম্মাননা স্মারক হিসেবে পুরস্কার নেওয়া সত্যি ভাগ্যের ব্যাপার।

সবাই আমার ছেলের আবিদ আজাদের জন্য দোয়া করবেন আবিদ আজাদ যেন বড় হয়ে ভবিষ্যতে দেশ ও জাতির কল্যাণ অবদান রাখতে পারে। আবিদ আজাদ বর্তমানে কেরানীগঞ্জ মডেল থানাধীন মিডো স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের চতুর্থ শ্রেণীর ছাত্র।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category