জনগণের সেবা দেয়ার জন্য পুলিশ সর্বদা প্রস্তুত: অফিসার ইনচার্জ মোহাম্মদ মামুন- অর- রশিদ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

জনগণের সেবা দেয়ার জন্য পুলিশ সর্বদা প্রস্তুত: অফিসার ইনচার্জ মোহাম্মদ মামুন- অর- রশিদ


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৬, ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন / ১১৮
জনগণের সেবা দেয়ার জন্য পুলিশ সর্বদা প্রস্তুত: অফিসার ইনচার্জ মোহাম্মদ মামুন- অর- রশিদ

বনি আমিন কেরানীগঞ্জ থেকেঃ– ১৬ ই সেপ্টেম্বর শুক্রবার জুম্মা নামাজের পূর্বে কেরানীগঞ্জ মডেল থানা জিনজিরা ইউনিয়ন এর পূর্ব বন্দ ডাকপাড়ার কেন্দ্রীয় জামে মসজিদে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির জন্য বক্তব্য প্রদান করেন কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ মামুন- অর- রশিদ পিপিএম।

উক্ত বক্তব্যে তিনি কেরানীগঞ্জ মডেল থানা বাসির কাছে প্রতিজ্ঞা করে বলেন যে, আপনাদের সেবা ও সহযোগিতা করার জন্য আমরা সর্বক্ষণ প্রস্তুত। থানায় সেবা পাওয়া আপনাদের অধিকার। তাই থানায় যেকোনো ধরনের সেবা নিতে আপনাদের কোন ধরনের টাকা দিতে হবে না।

তিনি আরো বলেন, বর্তমানে চলমান এসএসসি পরীক্ষা। আর এই পরীক্ষার্থীদের পরীক্ষার হলে পৌঁছানোসহ যেকোন অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির উদ্ভব হলে তাৎক্ষণিক পুলিশী সেবা দিতে আমরা প্রস্তুত। আপনারদের সন্তানরা কোন সমস্যায় পড়লে, আমার নম্বরে ফোন দিন অথবা ডিউটিরত পুলিশ অফিসারদের তাৎক্ষণিক জানান, তাও না পারলে জাতীয় জরুরি সেবা – ৯৯৯ এ ফোন দিবেন।আমরা যথা সময়ে আপনাদের কাছে পৌঁছে যাব, ইনশাআল্লাহ।

তিনি আরো বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কথা বলেন।এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে,অনলাইন জুয়া/গেম একটি শাস্তিযোগ্য অপরাধ, বিকাশ প্রতারণার ও এর থেকে সতর্ক থেকে তার প্রতিকার, ফেসবুকসহ সোশ্যাল মিডিয়ায় ধর্মীয় স্পর্শকাতর বিষয়ে নেগেটিভ পোস্ট, কমেন্ট না করার জন্য আহবান জানান।

মাদক এর কুফল ও এর বিস্তার রোধকল্পে করনীয়,কিশোর গ্যাং ও এর থেকে সচেতনতা, যানজট নিরসনে সকলের সহযোগিতা, বিট পুলিশিং এর মাধ্যমে দ্রুত পুলিশি সেবা প্রদান, ইভটিজিং, বাল্যবিবাহ, চুরি- ডাকাতি, ব্যাটারি পুড়িয়ে পরিবেশের ধ্বংস ইত্যাদি। এ সময় মসজিদে উপস্থিত ছিলেন মসজিদের সহ- সভাপতি হাজী নাসির উদ্দিন।#

bdccrimebarta