জাজিরায় সেনেরচরে গাঁজাগাছ সহ চাষী আটক - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

জাজিরায় সেনেরচরে গাঁজাগাছ সহ চাষী আটক


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ৩, ২০২২, ৬:০৯ অপরাহ্ন / ৮৮
জাজিরায় সেনেরচরে গাঁজাগাছ সহ চাষী আটক

নাসির মাদবর, শরীয়তপুর জেলা প্রতিনিধিঃ- শরীয়তপুরে জাজিরা সেনেরচর ইউনিয়নের অন্তর্গত চরধুপুরিয়া চর কান্দি এলাকার ছমেদ মোল্লার ছেলে রাজা মোল্লা (৩০) এর বাড়ি থেকে বাণিজ্যিক উদ্দেশ্যে চাষ করা পরিপক্ক একটি গাঁজাগাছ উদ্ধার করেছে জাজিরা থানা পুলিশ।

শনিবার (৩-সেপ্টেম্বর) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে জাজিরা থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মতিন ফোর্সসহ অভিযানে গিয়ে বাণিজ্যিক উদ্দেশ্যে চাষ করা তাজা একটি পরিপক্ক গাঁজাগাছ উদ্ধার করে। এসময় গাঁজাগাছের চাষি রাজা মোল্লাকে আটক করে পুলিশ।

জাজিরা থানার পুলিশ উপ- পরিদর্শক (এসআই) মতিন জানান, আমি বেশ কিছুদিন আগে একটি গোপন সংবাদ পাই যে, রাজা মোল্লা বাণিজ্যিক উদ্দেশ্যে তার বাড়িতে যত্ন করে একটি গাঁজাগাছ চাষ করছে, যেটি পরিপক্ক হয়ে উঠেছে। তারই প্রেক্ষিতে আমরা গোপনে অভিযান চালিয়ে গাছটি উদ্ধার করি এবং চাষি রাজা মোল্লাকে আটক করি।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, আমরা খবর পেয়েছিলাম যে, রাজা মোল্লা তার বাড়িতে বাণিজ্যিক উদ্দেশ্যে একটি গাঁজাগাছ চাষ করেছে। পরে অভিযান চালিয়ে গাছটি উদ্ধার করা হয়েছে এবং চাষি রাজা মোল্লাকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।#

bdccrimebarta