জাজিরা পালেরচর ইউপি সদস্যকে হত্যার উদ্দ্যেশ্যে সন্ত্রাসী হামলা - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

জাজিরা পালেরচর ইউপি সদস্যকে হত্যার উদ্দ্যেশ্যে সন্ত্রাসী হামলা


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ৬, ২০২২, ১২:২৭ অপরাহ্ন / ৮০
জাজিরা পালেরচর ইউপি সদস্যকে হত্যার উদ্দ্যেশ্যে সন্ত্রাসী হামলা

মোঃ নাসির মাদবর, শরীয়তপুর  জেলা প্রতিনিধিঃ শরীয়তপুরের জাজিরা উপজেলার পালেরচড় ইউনিয়নের ইউপি সদস্য জুয়েল সরদারকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলা ঘটানো হয়েছে। গতকাল ৫ ই সেপ্টেম্বর সন্ধা ৬ টায়, ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান কতৃক এক আলোচনা সভার আয়োজন করা হয়, সেই আলোচনায় প্রায় সকল ইউপি সদস্য উপস্থিত ছিলেন।

সভাটি শেষ হবার পর বাড়ি যাবার পথে, রাড়ি কান্দি এলাকায় তার গাড়ির গতিরোধ করা হয়, এবং ঐ এলাকার মেম্বার আক্তার হোসেন রাড়ী ও জুলহাস রাড়ীর নেতৃত্তে প্রায় ২০ – ২৫ জনের একটি দল, রানদা, চাইনিজ কুড়াল ও হাতুরি, রড নিয়ে তার উপর আক্রমন করে ও তাকে মৃত ভেবে রাস্তার পাশে ফেলে দেয়। পরে স্থানীয় লোকজন ও আত্মীয় স্বজনের সহযোগিতায় জাজিরা হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে তার অবস্থা দেখ চিকিৎসক, উন্নত চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে ঢাকায় স্থানন্তরিত করেন।

এ সময় তাকে হাসপাতালে দেখতে যান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ও তদন্ত অফিসার সুরুজ হোসেন সহ পুলিশ কর্মকর্তারা। এসময় মানবিক ওসি মোস্তাফিজুর রহমান জুয়েল সর্দারের পরিবারকে তার নিজ পকেট থেকে ৫ হাজার টাকা ও এম্বুলেন্স এর জরুরি ব্যাবস্থা করে দেন। ওসি মোস্তাফিজের নির্দেশে, রাতেই এলাকায় হামলাকারীদের ধরতে ও শান্তিশৃংখলা রক্ষায় পুলিশ মোতায়ন করা হয়।এ সময় হামলাকৃত স্থান হতে ভাংগা হাতুরি ও লোহার কাঠের রোল জব্দ করা হয়।

জুয়েলের পরিবার ও আত্মীয় সজন এর দ্রুত বিচার চান।সেই সাথে কিছুদিন আগে যুবলীগ নেতা সাইফুল মালত হত্যার কথাটি ও স্মরন করিয়ে দেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান এ ঘটনায় দুঃখ প্রকাশ করে, এমন ন্যাক্কার জনক ঘটনার প্রতিবাদ জানায়। সেই সাথে এর বিচার দাবি করেন। ওসি মোস্তাফিজুর রহমান বলেন, এমন ঘটনা দুঃখ জনক। এমন ঘটনা যাতে আর না ঘটে সেই জন্য তার নজরদারি থাকবে। সেই সাথে জুয়েল সরদারের পরিবারের অভিযোগ অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।#

bdccrimebarta