• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেনাপোল বন্দরে ১৮ কোটি টাকা মূল্যের কেমিকেল চালান জব্দ মুন্সীগঞ্জে চুরি অপবাদে মারধর ঘটনায় আদালতে মামলা ছাত্রলীগের নিষেধ উপেক্ষা করে ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ দুর্নীতি লুটপাট বিরোধী সাংবাদিকতায় ভিন্নমাত্রা আম নিয়ে কষ্টগাঁথা সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলরের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা মুন্সীগঞ্জে পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী সিদ্ধিরগঞ্জে হায়েস যোগে ফিল্মি স্টাইলে সোয়া ৪ লাখ টাকা ছিনতাই; মামলা হয়নি এখনও মুন্সীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ সাংবাদিকসহ আহত ২০ গ্রেফতার ৯ বেনজীরের তকমা’ লাগিয়ে কালো তালিকাভুক্ত প্রতিষ্ঠান গুলো পুলিশের কাপড়ের ঠিকাদারী নিতে মরিয়া

জাতীয় পর্যায়ে লক্ষ্মীপুরের মোহতাসিম মাহমুদ নাযীফের সাফল্য

Reporter Name / ১২০ Time View
Update : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

বিডিসি ক্রাইম বার্তা ডেস্কঃ- আন্তঃ প্রাথমিক জাতীয় পর্যায়ের প্রতিযোগীতায় কবিতা আবৃত্তি বালক ইভেন্টে ২য়স্থান অর্জন করে লক্ষ্মীপুরের নাম উজ্জ্বল করেছেন মুহতাসিম মাহমুদ নাযীফ। সে লক্ষ্মীপুর সদর দালাল বাজার ইউনিয়নের কামানখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র। তার বাবা এডভোকেট নিজাম উদ্দিন মাহমুদ ঢাকা জজকোর্টের এডভোকেট ও মা মাগফেরাহ আক্তার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

১১ সেপ্টেম্বর ঢাকা পিটিআই অডিটোরিয়ামে বিভাগীয় পর্যায়ে যারা ১ম হয়েছে তাদের নিয়ে জাতীয় প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এবং বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান। সভাপতিত্ব করেন মহিবুর রহমান, মহাপরিচালক প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।

ইতিমধ্যে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে ১ম হয়ে লক্ষ্মীপুর জেলা থেকে জাতীয় পর্যায়ে অংশগ্রহণের গৌরব অর্জনকারী শিক্ষার্থীরা হলেন মুহতাসিম মাহমুদ নাযীফ, কবিতা আবৃতি বালক। সোয়াঞ্চি দাস, কবিতা আবৃতি বালিকা। স্নেহা, নাচ ও মোহাম্মদ, স্কাউট। চট্টগ্রাম বিভাগ থেকে জাতীয় পর্যায়ে কোন ইভেন্টেই প্রথম হয়নি, ২য়স্থান ১টি, শুধুমাত্র লক্ষ্মীপুর থেকে নাযীফ মাহমুদ।

লক্ষ্মীপুর থেকে একমাত্র পুরুষ্কার বিজয়ী নাযীফকে তার চমৎকার সাফল্যের জন্য জেলা ও উপজেলা প্রশাসন, শিক্ষাকর্মকর্তাগন, সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ, সাংবাদিক ও অন্যান্য পেশাজীবীগন অভিনন্দন ও শুভকামনা জানিয়ে তার উত্তরোত্তর উৎকর্ষ কামনা করেছেন।

আগামীতে লক্ষ্মীপুরের সন্তানরা জাতীয় পর্যায়ে আরো ভালো ফলাফল করার জন্য জেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তত্ত্বাবধানসহ গুচ্ছ পরিকল্পনা আরো বাড়াবেন বলে অভিভাবকদের প্রত্যাশা।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category