জুরাইনে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত, বাস জব্দ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

জুরাইনে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত, বাস জব্দ


bdccrimebarta প্রকাশের সময় : অক্টোবর ১০, ২০২২, ১২:২৭ অপরাহ্ন / ৬২
জুরাইনে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত, বাস জব্দ

মনির হোসেন, জুরাইন থেকেঃ- রাজধানীর জুরাইনে যাত্রীবাহী বাসের ধাক্কায় রিয়াজ উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। সোমবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ৯ টার দিকে জুরাইনে খন্দকার রোডের শেষ মাথায় এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সকাল ১০ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি নরসিংদীর মাধবদী উপজেলার ব্রাহ্মণ ডৌওকাদি গ্রামে।

নিহতের মেয়েজামাই মো.আল আমিন জানান, রোববার (৯ অক্টোবর) শ্বশুর রিয়াজ উদ্দিন ও শাশুড়ি হালিমা বেগম তার বাসায় বেড়াতে আসেন। সোমবার সকালে তারা দুজন গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হন। জুরাইনের খন্দকার রোডের শেষ মাথায় সিরাজদিখান পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ডেলটা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন চিকিৎসকরা।

শ্যামপুর থানা অফিসার ইনচার্জ ( তদন্ত ওসি ) মো. শিহাব উদ্দিন জানান, ঘটনার পরপরই চালককে আটক ও বাসটি জব্দ করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।#

bdccrimebarta