টঙ্গীতে যুবলীগ নেতা শামীমের বিরুদ্ধে অপপ্রচার - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

টঙ্গীতে যুবলীগ নেতা শামীমের বিরুদ্ধে অপপ্রচার


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ১৯, ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন / ৮৯
টঙ্গীতে যুবলীগ নেতা শামীমের বিরুদ্ধে অপপ্রচার

মোঃ শাহরিয়ার নাঈম, টংগীঃ- গাজীপুরে মহানগরের যুবলীগ নেতা ও টংগী থানা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম- সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ শামীমের বিরুদ্ধে মিথ্যাচার ও অপপ্রচার করছে একটি কুচক্রমহল। সোশ্যাল মিডিয়া সহ অনলাইন প্রিন্ট মিডিয়াতে মিথ্যা সংবাদ প্রচার করায় তার মানক্ষুণ্য হচ্ছে বলে দাবী করছেন এই যুবলীগ নেতা।

নুর মোহাম্মদ শামীম বলেন, দীর্ঘদিন যাবৎ এলাকার উন্নয়ন, শান্তি শৃঙ্খলা বজায় রেখে মহানগর যুবলীগকে আরোও শক্তিশালী করতে আমি কাজ করে যাচ্ছি। একটি কুচক্রি স্বার্থান্বেসী মহল আমার বিরুদ্ধে অপপ্রচার করার জন্য মরিয়া হয়ে উঠেছে। আমার বিরুদ্ধে আনিত অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

অভিযোগের বিষয়ে তিনি (শামীম) জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। যে ছেলে ও মেয়ের সাথে সংযুক্ত করে আমার নাম ব্যবহার করা হচ্ছে, তারা দুইজনই আমার বাড়ির পাশের মহল্লার এবং আমার বাড়ির সামনের রাস্তা দিয়ে চলাফেরা করে। তাছাড়া যে ছেলেটির কথা বলা হচ্ছে তার বাড়ি শ্রীপুর, সে গাজীপুর কোর্টের আইনজীবী সে হিসেবে আমি তাকে চিনি। এর বেশি কিছু আমি জানিও না।

ছেলে ও মেয়ের পারিবারিক দন্দে আমাকে বা আমার নাম জড়িয়ে কুচক্রি স্বার্থান্বেসী মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এলাকাবাসি ও প্রতিবেশিরা জানান, শামীম একজন মানবিক যুবনেতা, আমাদের যে কোন সমস্যায় তাকে আমরা পাশে পাই। একজন মানবিক মানুষ হিসেবে এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডে সবসময় তাকে পাওয়া যায়।#

bdccrimebarta