টঙ্গীতে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

টঙ্গীতে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ১৪, ২০২২, ৮:০৩ অপরাহ্ন / ৮১
টঙ্গীতে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

খাদিজা আক্তারঃ, স্টাফ রিপোর্টার:. গাজীপুরের টঙ্গীতে পারিবারিক কলহের জেরে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেললেন স্ত্রী। রোববার মধ্যরাতে স্থানীয় পশ্চিম আরিচপুর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাটি জানাজানি হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।

অভিযুক্ত স্ত্রী সাথী আরা বেগমকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ। সাথী আরা বেগম রাজশাহী জেলার গোদাগাড়ী থানার পাকড়ী গ্রামের ইনসান আলীর মেয়ে। নির্যাতিত স্বামী মনির হোসেন (৩৭) লক্ষীপুর জেলা সদরের বুদাগাজী বাড়ি গ্রামের শাহ আলমের ছেলে। টঙ্গী পূর্ব থানার এসআই কাজী নেওয়াজ জানান, তারা উভয়ে ওই এলাকার আব্দুল হামিদের বাড়ির ভাড়া বাসায় থাকেন।

সাংসারিক খুঁটিনাটি বিষয় ও চারিত্রিক দোষ-ত্রæটি নিয়ে তাদের মধ্যে দির্ঘদিন যাবত ঝগড়া-বিবাদ চলছিল। এরই জের ধরে রোববার মধ্যরাতে স্বামী মনির হোসেনকে হত্যার উদ্দেশ্যে কাপড় কাটার কেচি দিয়ে তার পুরুষাঙ্গের গোড়া থেকে অর্ধেক কেটে ফেলে সাথী আরা। এ সময় তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে তাৎক্ষনিক উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

সেখানে চিকিৎসা শেষে মনির হোসেনকে বাসায় নিয়ে যায় স্বজনরা। এ ঘটনায় ভুক্তভোগি বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় লিখিত অভিযোগ করেন। টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা ও অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।#

bdccrimebarta