থানায় ডেকে যুবককে জুতা পেটা কেন? - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

থানায় ডেকে যুবককে জুতা পেটা কেন?


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ২৪, ২০২২, ১১:০১ পূর্বাহ্ন / ৭৭
থানায় ডেকে যুবককে জুতা পেটা কেন?

শ্রীনগর থানায় ডেকে যুবককে জুতা পেটা কেন?

মুন্সীগঞ্জ প্রতিনিধি:- মুন্সীগঞ্জ শ্রীনগর থানায় ডেকে এনে যুবককে জুতা পেটা কেন? আবার জোরপূর্বক সাদা কাগজে স্বাক্ষর নেওয়ার অভিযোগ উঠেছে শ্রীনগর থানার এএসআই আ: আলিমের বিরুদ্ধে। গত ১৪ আগস্ট রবিবার বেলা সাড়ে ১১টার দিকে শ্রীনগর থানার গোলঘরে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী যুবক নাঈমুল কবির ভূইয়া ঘটনার বিষয়ে অফিসার ইনর্চাজকে জানাবে বললে ঐ এএসআই তার বিরুদ্ধে মিথ্যা রিপোর্ট লিখে তাকে কোর্টে চালান করে দিবে বলে হুমকি প্রদর্শন করে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৬মাস পূর্বে উপজেলার তন্তর ইউনিয়নের সোন্দারদিয়া গ্রামের একটি মেয়ের সাথে তার প্রেমের সর্ম্পক গড়ে উঠে এবং পারিবারিকভাবে বিবাহের কথাবার্তা চলতে থাকে। মেয়ের সাথে ভুক্তভোগী যুবকের সম্পর্কের সুবাদে মেয়ের বাবা মা বাড়ীর জমি রেজিস্ট্রি করার কথা বলে গত দেড় মাস পূর্বে ১লক্ষ টাকা নেয় এবং মেয়ের লেখাপড়ার সব খরচ বহন করতে থাকে ঐ যুবক। পরে জানতে পারে মেয়ের বাবা-মা যুবকের সাথে বিয়ে না দিয়ে অন্যত্র বিবাহ দিবে বলে তার সাথে তালবাহানা করছে।

তন্তর ইউপি চেয়ারম্যান আলী আকবর বলেন, ছেলে এবং মেয়ের সাথে ঝামেল চলতেছিল। আমি বলে মেয়েকে দিয়া থানায় অভিযোগ করতে বলেছি। শ্রীনগর থানা এএসআই আ: আলিম এর কাছে জানতে চাইলে তিনি বলেন,আমি দুই পক্ষকে মিমাংশা করার জন্য চেষ্ঠা করেছে। কোন টাকা নেইনি।

শ্রীনগর থানা অফিসার ইনর্চাজ আমিনুল ইসলাম বলেন, জুতা পিটার ঘটনা আমি কিছুই জানিনা। তবে অভিযোগের আলোকে আইন অনুযায় ব্যবস্থা নেয়া হবে।#

bdccrimebarta