-ধর্ষণ মামলার পলাতক আসামী রবিউল আটক - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

-ধর্ষণ মামলার পলাতক আসামী রবিউল আটক


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ১, ২০২২, ২:১০ অপরাহ্ন / ১৪১
-ধর্ষণ মামলার পলাতক আসামী রবিউল আটক

বনি আমিন (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা হতে ধর্ষণ মামলার পলাতক আসামী রবিউল’কে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। র‌্যাব জঙ্গী, সন্ত্রাসবাদ ও মাদকের বিরুদ্ধে অভিযানের পাশাপাশি প্রতারণা ও ধর্ষণের মত ঘৃন্য অপরাধ দমন করে ভুক্তভোগী নিরীহ জনসাধারণের ভরসাস্থল হয়ে উঠেছে র‌্যাব।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে গত ৩১ জুলাই ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চর খাসকান্দি এলাকায় অভিযান পরিচালনা করে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় রুজুকৃত ধর্ষণ মামলা যার মামলা নম্বর- ৭৭ তারিখ ২৪/০৭/২০২২ ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১)/৩০ ধারা এর ০১ নং পলাতক আসামী ধর্ষক মোঃ রবিউল (৩৮)’কে গ্রেফতার করে।

এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ১,০৯০/- (এক হাজার নব্বই) টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত ঘটনার সাথে তার সংশ্লিষ্টতার সত্যতা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে

bdccrimebarta