নড়াইলে উৎসবমুখর পরিবেশে পালিত হবে শারদীয় দুর্গোৎসব- পুলিশ সুপার - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

নড়াইলে উৎসবমুখর পরিবেশে পালিত হবে শারদীয় দুর্গোৎসব- পুলিশ সুপার


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৬, ২০২২, ৯:২২ পূর্বাহ্ন / ৭৫
নড়াইলে উৎসবমুখর পরিবেশে পালিত হবে শারদীয় দুর্গোৎসব- পুলিশ সুপার

খন্দকার সাইফুল নড়াইলঃ- নড়াইলে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে নিশ্ছিদ্র নিরাপত্তায় উৎসবমুখর পরিবেশে স্ব-মহিমায় ও শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব উদযাপন উপলক্ষ্যে পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুন সরকারি সকল নির্দেশনা এবং বাংলাদেশ পুলিশের বার্তা তৃণমূল পর্যায়ে পৌঁছে দিতে বিভিন্ন সময়ে জেলা, থানা ও ইউনিয়ন পর্যায়ে পূজা উদযাপন কমিটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও সুধীজনদের সাথে পূজা উদযাপন ও আইন- শৃঙ্খলা সংক্রান্তে মত-বিনিময় করেছেন।

নড়াইল জেলায় প্রায় ৬০০ টি পূজামণ্ডপে দুর্গোৎসব উদযাপন হবে।এ উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদ ও সংশ্লিষ্ট অংশীজনদের সাথে আটটির বেশি মতবিনিময় সভা করেছেন পুলিশ সুপার। তিনি এ সময় পূজা মণ্ডপের নিরাপত্তা ব্যবস্থা জোরদারের লক্ষ্যে পূজা উদযাপন কমিটির সদস্যদের নিজস্ব ব্যবস্থাপনায় পূজামণ্ডপে সিসি ক্যামেরা স্থাপন, স্বেচ্ছাসেবক ও গার্ড নিয়োগ, কলাপসিবল গেটের ব্যবস্থা করা, সীমানা প্রাচীর তৈরী, পর্যাপ্ত আলোর ব্যবস্থা করা এবং যথাসময়ে প্রতিমা বিসর্জনের জন্য অনুরোধ করেন।

এছাড়া কোনো সমস্যা হলে তিনি দ্রুত সংশ্লিষ্ট বিট অফিসার, থানার অফিসার ইনচার্জ, ৯৯৯ অথবা পুলিশ সুপারকে অবহিত করার জন্য পরামর্শ দেন।মত-বিনিময় কালে তিনি থানাকে জনগণের আস্থা, নির্ভরতা ও সমস্যা সমাধানের কেন্দ্রবিন্দু হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সকল অংশীজনকে সম্মিলিতভাবে কাজ করার আহ্বান জানান।

পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় ইতোমধ্যে নড়াইল, লোহাগড়া, কালিয়া ও নড়াগাতি থানার অফিসার ইনচার্জগণ বিভিন্ন এলাকায় পূজা উদযাপনের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি ও সুধীজনদের সাথে মতবিনিময় করেছেন। এছাড়া নিয়মিত ভাবে সার্কেল অফিসার, সকল থানার অফিসার ইনচার্জ এবং বিট অফিসারগণ স্ব-স্ব এলাকাধীন পূজামণ্ডপ সমূহ পরিদর্শন করেছেন।

পুলিশ সুপারের নির্দেশনায় আগামী ১ অক্টোবর থেকে পূজার শেষদিন পর্যন্ত আইন- শৃঙ্খলা রক্ষা ও সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে জেলা পুলিশের বিশেষ নজরদারি, টহল ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।#

bdccrimebarta