নবীগঞ্জে স্ত্রীর যৌতুকের মামলায় ওয়ার্ড আঃ লীগ এর সভাপতি মালিক গ্রেফতার - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

নবীগঞ্জে স্ত্রীর যৌতুকের মামলায় ওয়ার্ড আঃ লীগ এর সভাপতি মালিক গ্রেফতার


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ৭, ২০২২, ১:৫১ অপরাহ্ন / ১১০
নবীগঞ্জে স্ত্রীর যৌতুকের মামলায় ওয়ার্ড আঃ লীগ এর সভাপতি মালিক গ্রেফতার

স্বপন রবি দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জে যৌতুকের মামলায় এলাকার কুখ্য্তা সুদখোর দাদন ব্যবসায়ী আব্দুর মালিক (৪৬) নামে এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে নবীগঞ্জ উপজেলার গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ। ধৃত ব্যক্তি উপজেলার গজনাইপুর ইউনিয়নের লামলু গ্রামের আব্দুর রহমান ওরফে ছাও মিয়ার পুত্র। সে ওই ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানাযায়,গজনাইপুর ইউনিয়নের দরগাপাড়া গ্রামের মৃত নৌসেদ আলীর কন্যা শাহ জলি বেগম লামলু গ্রামের আব্দুর রহমান ওরফে ছাও মিয়ার পুত্র সাথে বিবাহ হয়। এর পর থেকেই যৌতুক লোভী আব্দুল মালিক যৌতুকের টাকার জন্য তাকে নির্যাতন করতো। এই নিয়ে তাদের মাঝে ঝগড়া বিরোধ লেগেই থাকতো।

স্থানীয় সালিশগন বিচার করে তাদের মধ্যে সম্পর্ক বজায় রাখতে চেষ্টা করেন। দাদন ব্যবসায়ী সুদখোর আব্দুল মালিক গত ০৩-০৬-২১ইং তারিখে তার সুদের ব্যবস্থার বৃদ্ধির জন্য ৪ লক্ষ টাকা তার স্ত্রীর কাছে দাবি করেন। টাকার দাবি করে তাকে মারপিট করেন আব্দুল মালিক। তাকে স্থানীয়রা উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করেন।

ওই ঘটনায় আব্দুল মালিকের স্ত্রী বাদি হয়ে হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে মামলা দায়ের করলে ওই মামলায় তাকে পুলিশ গ্রেফতার করে। পুলিশ জানায় আব্দুল মালিকের বিরোদ্ধে তার স্ত্রীর দায়ের করা একটি মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

শুক্রবার সন্ধ্যায় গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ শামসুদ্দিন খাঁন তদন্ত কেন্দ্রের আশপাশ এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন তদন্ত কেন্দ্রের ইনচার্জ শামসুদ্দিন খাঁন।#

bdccrimebarta