• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

নবীগঞ্জ ঢাকা সিলেট মহাসড়ক থেকে ৩ ডাকাত গ্রেফতার

Reporter Name / ১২১ Time View
Update : রবিবার, ২ অক্টোবর, ২০২২

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ- হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। রোববার (২ অক্টাবর২২) ইং দুপুরে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন– উপজেলার দীঘলবাক ইউনিয়নের হোসেনপুর গ্রামের তাহির আলীর ছেলে লিমন মিয়া (৩২), মৃত ইমাম উদ্দিনের ছেলে ওয়ারিছ উদ্দিন (২৯), ও ময়না মিয়ার ছেলে আক্কাছ মিয়া (২৯)।

পুলিশ সুত্রে জানা যায়, শনিবার দিবাগত গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের জে. আই. সি স্যুট গার্মেন্টেসের উত্তর পাশে ডাকাতির উদ্দেশ্যে একদল ডাকাত দেশীয় অস্ত্র- শস্ত্র নিয়ে জড়ো হয়। গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার এসআই আবু সাঈদ, এসআই জাহাঙ্গীর আলমসহ একদল পুলিশ ডাকাতদের গ্রেফতারে অভিযান পরিচালনা করেন।

অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালানোর চেষ্টা করলে পুলিশ ডাকাতদলের ৩ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়!।এ সময় তাদের কাছ থেকে ৪ টি দাড়ালো রামদা, ১ টি লোহা কাটার যন্ত্র ও ১ টি রড উদ্ধার করা হয়। এ ঘটনায় নবীগঞ্জ থানার এসআই স্বপন চন্দ্র সরকার বাদী হয়ে গ্রেফতারকৃত ৩ জনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। রোববার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন- ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। এসময় আরও কয়কজন পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য মিলেছে, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category