• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

পঞ্চগড়ে গণধর্ষণের আসামী, র‍্যাবের হাতে আটক

Reporter Name / ১০২ Time View
Update : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিনিধিঃ- রাজশাহী র‍্যাব- ৫ সফলতার সহিত বিভিন্ন সময় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ বিভিন্ন গুরুত্বর্পূন মামলার আসামী গ্রেফতার করেন । এরই ধারাবাহিকতায় র‍্যাব- ৫, সদর কোম্পানী গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, পঞ্চগড় জেলার বোদা থানার গনর্ধষন মামলার একজন এজাহারনামীয় আসামী মামলা রুজুর পর থেকেই পলাতক হয়ে রাজশাহী জেলার গোদাগাড়ী থানা এলাকায় আত্মগোপন করে আছে।

আজ ২৪ সেপ্টেম্বর র‍্যাব- ৫ এর সদর কোম্পানীর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অদ্য অভিযান পরিচালনা করে গোদাগাড়ী থানার বাইপুর চব্বিশনগর হাশেম রাইসমিল থেকে আত্মগোপনে থাকা এজাহারনামীয় আসামী পঞ্চগড় জেলার বোদা উপজেলার মকবুল হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (৩০) কে আটক করেন। বিষয়টি নিশ্চিত করে প্রেস বিজ্ঞপ্তিঃ পাঠিয়েছেন র‍্যাব- ৫ এর উপ- অধিনায়ক মেজর হাসান মাহমুদ পিএসসি।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদের উক্ত আসামী, উক্ত র্ধষন মামলায় তার জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত উক্ত আসামীকে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য বোদা থানায় হস্তান্তর করার জন্য রওনা করা হয়েছে বলেও নিশ্চিত করা হয়েছে।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category