• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
বেনাপোল বন্দরে ১৮ কোটি টাকা মূল্যের কেমিকেল চালান জব্দ মুন্সীগঞ্জে চুরি অপবাদে মারধর ঘটনায় আদালতে মামলা ছাত্রলীগের নিষেধ উপেক্ষা করে ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ দুর্নীতি লুটপাট বিরোধী সাংবাদিকতায় ভিন্নমাত্রা আম নিয়ে কষ্টগাঁথা সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলরের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা মুন্সীগঞ্জে পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী সিদ্ধিরগঞ্জে হায়েস যোগে ফিল্মি স্টাইলে সোয়া ৪ লাখ টাকা ছিনতাই; মামলা হয়নি এখনও মুন্সীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ সাংবাদিকসহ আহত ২০ গ্রেফতার ৯ বেনজীরের তকমা’ লাগিয়ে কালো তালিকাভুক্ত প্রতিষ্ঠান গুলো পুলিশের কাপড়ের ঠিকাদারী নিতে মরিয়া

পাঁচ হাজার পিছ ইয়াবাসহ গ্রেপ্তার -১

Reporter Name / ১৭০ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩

ইমরান হোসেন রুবেলঃ সাভারে একটি দুরপাল্লার আমেরিকান পরিবহন বাসে গোপনে বহন করা পাঁচ হাজার পিস ইয়াবাসহ বাসের চালক ও বাস আটক করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ। এ ঘটনায় চালকের সহকারী আরমান পালিয়ে গেছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) ঢাকা-আরিচা মহাসড়কের সাভার হাইওয়ে থানার সামনে মাদকসহ তাকে আটক করা হয়। আটক জাহাঙ্গীর আলম (৩০) খাগড়াছড়ি জেলা সদর থানার পুলিশ লাইন খাগরাপুর গ্রামের আবু তাহেরের ছেলে। সে আমেরিকান পরিবহনের চালক।

এবিষয়ে সাভার হাইওয়ে থানার উপ- পরিদর্শক (এসআই) মো: বাবুল আক্তার বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি পরিবহন মাদকের চালান নিয়ে দ্রুত গতিতে গাজিপুরের চন্দ্রা এলাকায় যাচ্ছে।

পরে আমরা সড়কে পেট্রোল টিম করে বাসটি আটকের পর তল্লাশি করে চালকের আসনের পেছন থেকে একটি স্কুল ব্যাগের ভেতর থেকে পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার ও জব্দ করা হয়েছে বাসটিকে।

উদ্ধারকৃত মাদকের বাজার মূল্য প্রায় ১৫ লাখ টাকা। এর আগে চালকের সহযোগী পালিয়ে যায়। এ ঘটনায় একটি মাদক মামলা দায়ের করে আসামিকে আদালতে পাঠানো প্রক্রিয়া চলছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category