• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেনাপোল বন্দরে ১৮ কোটি টাকা মূল্যের কেমিকেল চালান জব্দ মুন্সীগঞ্জে চুরি অপবাদে মারধর ঘটনায় আদালতে মামলা ছাত্রলীগের নিষেধ উপেক্ষা করে ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ দুর্নীতি লুটপাট বিরোধী সাংবাদিকতায় ভিন্নমাত্রা আম নিয়ে কষ্টগাঁথা সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলরের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা মুন্সীগঞ্জে পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী সিদ্ধিরগঞ্জে হায়েস যোগে ফিল্মি স্টাইলে সোয়া ৪ লাখ টাকা ছিনতাই; মামলা হয়নি এখনও মুন্সীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ সাংবাদিকসহ আহত ২০ গ্রেফতার ৯ বেনজীরের তকমা’ লাগিয়ে কালো তালিকাভুক্ত প্রতিষ্ঠান গুলো পুলিশের কাপড়ের ঠিকাদারী নিতে মরিয়া

প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিকসহ কারাগারে ২

Reporter Name / ১৫৭ Time View
Update : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

নবীগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে এক নারীকে ধর্ষণ ও অপহরণের অপরাধে কথিত প্রেমিকসহ তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ডালিম আহমেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, নবীগঞ্জ উপজেলার প্রজাতপুর গ্রামের নূর মিয়ার পুত্র নুরুল আমিন (২২) ও আউশকান্দি ইউনিয়নের রায়পুর গ্রামের আব্দুল খালিছের পুত্র উজ্জল মিয়া (২৪)। মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ইউনিয়নের দেবপাড়া ইউনিয়নের প্রজাতপুর গ্রামের নূর মিয়ার পুত্র নুরুল আমিনের সাথে প্রেমের সম্পর্ক ছিল জনৈক এক যুবতী নারীর।

রবিবার সন্ধ্যায় নুরুল আমিন যুবতীকে কৌশলে অপহরণ ও ধর্ষণের উদ্দেশ্যে সিএনজি যোগে আউশকান্দি এলাকার আলমপুরে নিয়ে যায়। সেখানে নিয়ে ওই নারীকে জোরপূর্বক ধর্ষণ করা হয়। বিষয়টি আচ করতে পেরে স্থানীয়রা তাদেরকে পাকড়াও করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রেমিক-প্রেমিকা ও প্রেমিকের এক সহযোগীকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

সোমবার অপহরণ ও ধর্ষণের অভিযোগে জনৈক নারীর পিতা বাদী হয়ে থানায় ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলায় নুরুল ও উজ্জ্বলকে গ্রেফতার দেখানো হয়। পরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। ওসি ডালিম আহমেদ জানান, এঘটনায় জড়িত অন্যান্য আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category