• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেনাপোল বন্দরে ১৮ কোটি টাকা মূল্যের কেমিকেল চালান জব্দ মুন্সীগঞ্জে চুরি অপবাদে মারধর ঘটনায় আদালতে মামলা ছাত্রলীগের নিষেধ উপেক্ষা করে ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ দুর্নীতি লুটপাট বিরোধী সাংবাদিকতায় ভিন্নমাত্রা আম নিয়ে কষ্টগাঁথা সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলরের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা মুন্সীগঞ্জে পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী সিদ্ধিরগঞ্জে হায়েস যোগে ফিল্মি স্টাইলে সোয়া ৪ লাখ টাকা ছিনতাই; মামলা হয়নি এখনও মুন্সীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ সাংবাদিকসহ আহত ২০ গ্রেফতার ৯ বেনজীরের তকমা’ লাগিয়ে কালো তালিকাভুক্ত প্রতিষ্ঠান গুলো পুলিশের কাপড়ের ঠিকাদারী নিতে মরিয়া

ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত- ১০

Reporter Name / ১০২ Time View
Update : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ- দিন দিন বেড়েই চলছে কিশোর গ্যং নামীয় বাহীনির অত্যাচার তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে জড়িয়ে পড়ছে সংঘর্ষে ঘটছে হতাহতের ঘটনা আতঙ্কে সাধারণ মানুষ। এখন এই ব্যবস্থা না নিলে হয়তোবা আরেক আতঙ্কের নাম হতে পারে এই কিশোর গ্যাং।

নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা নয়ামাটি এলাকায় কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে ২৩ সেপ্টেম্বর আনুমানিক রাত সাড়ে ৮ ঘটিকার সময় পাগলা নয়ামাটি মুসলিমপাড়া এলাকায় সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, নয়ামাটি ভাবির বাজার এলাকার রাব্বি ও মুসলিমপাড়া এলাকার নাঈম গ্রুপের মাঝে ছোট ভাই, বড় ভাই নিয়ে ঝগড়ার সমাধানের জন্য বসলে একে অপরকে আক্রমণ করে। পরবর্তীতে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এ সময় দুই গ্রুপের অন্তত ১০ জন আহত হয়।

আহতদের মধ্যে তানজিল (২৫), রুমান (২০), ছোট জিহাদ (২০), ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সরজমিন গিয়ে জানা যায়, কয়েক দিন যাবত এই দুই গ্রুপের মধ্যে ঝগড়াঝাটি লেগেই আছে, তাই আজ নয়ামাটি ভাবির বাজার এলাকার রাব্বি সমাধানের জন্য বসলে একে অপরকে আক্রমণ করেন। এই নিয়ে শুরু হয় দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category