• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত- ১০

Reporter Name / ৮৯ Time View
Update : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ- দিন দিন বেড়েই চলছে কিশোর গ্যং নামীয় বাহীনির অত্যাচার তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে জড়িয়ে পড়ছে সংঘর্ষে ঘটছে হতাহতের ঘটনা আতঙ্কে সাধারণ মানুষ। এখন এই ব্যবস্থা না নিলে হয়তোবা আরেক আতঙ্কের নাম হতে পারে এই কিশোর গ্যাং।

নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা নয়ামাটি এলাকায় কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে ২৩ সেপ্টেম্বর আনুমানিক রাত সাড়ে ৮ ঘটিকার সময় পাগলা নয়ামাটি মুসলিমপাড়া এলাকায় সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, নয়ামাটি ভাবির বাজার এলাকার রাব্বি ও মুসলিমপাড়া এলাকার নাঈম গ্রুপের মাঝে ছোট ভাই, বড় ভাই নিয়ে ঝগড়ার সমাধানের জন্য বসলে একে অপরকে আক্রমণ করে। পরবর্তীতে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এ সময় দুই গ্রুপের অন্তত ১০ জন আহত হয়।

আহতদের মধ্যে তানজিল (২৫), রুমান (২০), ছোট জিহাদ (২০), ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সরজমিন গিয়ে জানা যায়, কয়েক দিন যাবত এই দুই গ্রুপের মধ্যে ঝগড়াঝাটি লেগেই আছে, তাই আজ নয়ামাটি ভাবির বাজার এলাকার রাব্বি সমাধানের জন্য বসলে একে অপরকে আক্রমণ করেন। এই নিয়ে শুরু হয় দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category