ফতুল্লায় ৯ শ ৭৫ বোতল ফেনসিডিল সহ সাংবাদিক গ্রেপ্তার - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

ফতুল্লায় ৯ শ ৭৫ বোতল ফেনসিডিল সহ সাংবাদিক গ্রেপ্তার


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ২৩, ২০২২, ১:২১ পূর্বাহ্ন / ৯৮
ফতুল্লায় ৯ শ ৭৫ বোতল ফেনসিডিল সহ সাংবাদিক গ্রেপ্তার

বিডিসি ক্রাইম বার্তা ডেস্ক:- নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৯৭৫ বোতল ভারতীয় মাদকদ্রব্য ফেনসিডিল সহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব- ১১। রোববার (২২ আগস্ট) র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল ফতুল্লা থানাধীন বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, ফতুল্লার গলাচিপা গোয়ালপাড়া এলাকার মৃত আব্দুল সোবহানের ছেলে মানিক (৪১), উত্তর নরসিংপুর দিঘুলিপুর এলাকার মৃত নুর ইসলাম মিয়ার ছেলে আলতাফ হোসেন (৪৫), গলাচিপা কলেজ রোড, আওয়াল চেয়ারম্যানের বাড়ী গলি এলাকার তোতা মিয়া (৩৮), মাদক ব্যবসায়ীদের সহযোগী হিসেবে রয়েছেন, নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সংবাদচর্চা পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ তুষার আহাম্মেদ। তিনি ফতুল্লার শিহারচর এলাকার রেজাউলের ছেলে।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানাযায়, তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ ভারতীয় মাদকদ্রব্য ফেনসিডিল নিজেদের হেফাজতে রেখে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানা এলাকারসহ আশপাশের এলাকায় পাইকারি ও খুচরা মূল্যে ক্রয় বিক্রয় করে আসছে।

নারায়ণগঞ্জ র‍্যাব – ১১ এর স্কোয়াড্রন লীডার, সিপিসি-১ উপ-পরিচালক, কোম্পানী কমান্ডার এ কে এম মুনিরুল আলমের দেওয়া প্রেস বিজ্ঞপ্তিতে জানাযায়, সাংবাদিক নামধারী তুষার আহাম্মেদের সহযোগিতায় ফতুল্লার বিভিন্ন এলাকায় মাদক বিক্রি হয়। শুধু তা- ই নয়, মাদক ব্যবসায়ী তুষার আহাম্মেদের সহযোগিতায় অপর মাদক ব্যবসায়ী শাহাবুদ্দিন (৪২), রাব্বি মোল্লা (২৮), সোহেল (৩০), আলম (৩২), পালিয়ে যেতে সক্ষম হয়।

ফতুল্লার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবত সাংবাদিক নামধারী তুষার আহাম্মেদের সহযোগিতায় মাদক ব্যবসায়ীরা মাদক ব্যবসা পরিচালনা করে আসছে বলেও জানাযায়। গ্রেফতারকৃত ও পালাতক আসামীদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।#

bdccrimebarta