বাংলাদেশ প্রেসক্লাব ধামইরহাট উপজেলা শাখার আহব্বায়ক কমিটি গঠন - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

বাংলাদেশ প্রেসক্লাব ধামইরহাট উপজেলা শাখার আহব্বায়ক কমিটি গঠন


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ১৯, ২০২২, ৪:৩১ অপরাহ্ন / ১০১
বাংলাদেশ প্রেসক্লাব ধামইরহাট উপজেলা শাখার আহব্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদকঃ- নওগাঁর ধামইরহাটে বাংলাদেশ প্রেসক্লাব ধামইরহাট উপজেলা শাখার নয় সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। শুক্রবার বিকেল চারটার সময় বাংলাদেশ প্রেসক্লাব কেন্দ্রীয় কমিটির নির্দেশে জেলা প্রেস ক্লাবের নেতৃত্বে বাংলাদেশ প্রেস ক্লাব ধামইরহাট উপজেলা শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রেস ক্লাবের সভাপতি জনাব মাহবুব আলম রানা সাধারণ সম্পাদক মেজবাউল হক। শুক্রবার বাংলাদেশ প্রেসক্লাব ধামইরহাট উপজেলা শাখার অস্থায়ী কার্যালয় আমাইতারা বাজার নয় সদস‍্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয় এসময় আহ্বায়ক মোঃ আবু বাশার, যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ন আহ্বায়ক সোহেল হোসেন, যুগ্ন আহবায়ক নাজমুল হোসেন লাকি, সদস্য সচিব কাশ্মীর আহমেদ, যুগ্ম সদস্য সচিব রথীন্দ্রনাথ মন্ডল, সদস্য সাংগঠনিক নূর সাঈদ ফারহান, যুগ্ন সদস্য সাংগঠনিক মোস্তাফিজুর রহমান বাবু, সদস্য জালাল উদ্দিন।

নয় সদস‍্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয় এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাব নওগাঁ জেলা শাখার সভাপতি জনাব মাহবুব আলম রানা ও সাধারণ সম্পাদক মেজবাউল হক এসময় নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি আলম রানা বলেন বাংলাদেশ প্রেস ক্লাব গণপ্রজাতান্ত্রিক বাংলাদেশ সরকারসরকার কর্তৃক অনুমোদিত। বাংলাদেশ প্রেসক্লাব ধামইরহাট উপজেলা শাখার সকল সদস্যদের প্রতি আমার একটাই দাবি থাকবে আপনারা সততা আর আদর্শ নিয়ে কাজ করবেন এবং সঠিক তথ্য জাতির সামনে তুলে ধরবেন।

সাধারণ সম্পাদক মেজবাউল হক বলেন আমাদের নওগাঁ জেলা কমিটি পক্ষ থেকে যে দিকনির্দেশনা দেওয়া হয়েছে এবং কেন্দ্রীয় কমিটির দিকনির্দেশনা অনুসারে আপনারা কাজ করবেন এবং মুক্তিযোদ্ধার চেতনায় সর্বস্তরের সাংবাদিক জাগো এই স্লোগানকে সামনে রেখে আমাদের সঠিক সংবাদ পরিবেশন করতে হবে।#

bdccrimebarta