1. admin@gmail.com : bdccrimebarta :
বিজ্ঞাপনের মাধ্যমে অর্থ উপার্জন গ্রুপের ৩ সদস্য আটক - বিডিসি ক্রাইম বার্তা

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

News Headline :
আহারে সাংবাদিক! আহারে সাংবাদিকতা!! স্থানীয় এমপি প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার শেরপুরে গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন গ্রেপ্তার যাত্রাবাড়ীতে দীপ্ত টিভির সাংবাদিকের উপর হামলার ঘটনায় আটক-২ ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি রংপুরে যুবলীগ নেতা’কে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি সাভারে সাংবাদিকের ওপর ঝাঁঝালো কেমিক্যাল নিক্ষেপ, এলাকা ছাড়ার হুমকি! নারায়ণগঞ্জে আনসার সদস্য নিজ হাতিয়ারের গুলিতে আত্মহত্যা শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার স্যার’ না ডাকায় কালবেলার সাংবাদিকের উপর চটলেন মাধবপুরের ইউএনও
বিজ্ঞাপনের মাধ্যমে অর্থ উপার্জন গ্রুপের ৩ সদস্য আটক

বিজ্ঞাপনের মাধ্যমে অর্থ উপার্জন গ্রুপের ৩ সদস্য আটক

নড়াইল জেলা প্রতিনিধিঃ- নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় অদ্য ২৭ অক্টোবর ২০২২ খ্রি: তারিখ ওসি ডিবি’র তত্ত্বাবধানে অনলাইনে চটকদার বিজ্ঞাপন দিয়ে বিভিন্ন ধরনের পণ্য (মোটরসাইকেল, বেবি মোটরসাইকেল, মোবাইল ফোন ইত্যাদি) বিক্রির নামে প্রতারণার অভিযোগে ০৩ (তিন) জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

নড়াইল ডিবি পুলিশের এসআই(নি:) মঞ্জুর মোর্শেদ ও এসআই (নি:) আলী হোসেন সঙ্গীয় ফোর্সসহ কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনয়নের যাদবপুর এলাকায় অভিযান চালিয়ে অত্র গ্রামের জনৈক মাসুদ রানা তালুকদার এর স্ত্রী তানিয়া খাতুন (২২) এবং মান্নু তালুকদার এর স্ত্রী লিমা খাতুন (২০) কে অনালাইন প্রতারণার দায়ে আটক করেছে। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন মডেলের ০৫ (পাঁচ) টি মোবাইল ফোন এবং বিভিন্ন কোম্পানির ২৭ টি সিম কার্ড উদ্ধার করা হয়।

অপর এক অভিযানে ডিবি পুলিশের এসআই (নি:) মঞ্জুর মোর্শেদ ও এসআই (নি:) আলী হোসেন সঙ্গীয় ফোর্সসহ কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনয়নের মহিষখোলা এলাকা হতে অত্র গ্রামের জনৈক আছাদ শেখ এর ছেলে বাবর আলি (২৬) কে অনালাইন প্রতারণার দায়ে গ্রেফতার করেছে। গ্রেফতারের সময় তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন মডেলের ০৫ (পাঁচ) টি মোবাইল ফোন এবং বিভিন্ন কোম্পানির ২১ টি সিম কার্ড উদ্ধার করা হয়।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে India cycles shop bd এবং Tata Motor Bangladesh dealers নামে অনলাইন পেইজ খুলে লোভনীয় বিজ্ঞাপনের মাধ্যমে বিভিন্ন ধরনের পণ্যদ্রব্য বিক্রির নাম করে গ্রাহকদের নিকট থেকে দীর্ঘদিন যাবৎ অর্থ উপার্জন করে আসছিল চক্রটি। অনলাইনে ছবি ও বিজ্ঞাপন দেখে ক্রেতারা আকৃষ্ট হতো। তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের পণ্য সামগ্রী ক্রয়ের অর্ডার দিতো। এভাবে ক্রেতাদের নিকট থেকে অগ্রিম অর্থ নিয়ে কাস্টমারদের সঙ্গে প্রতারণা করে চক্রটি।#

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com