• রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
বেনাপোল বন্দরে ১৮ কোটি টাকা মূল্যের কেমিকেল চালান জব্দ মুন্সীগঞ্জে চুরি অপবাদে মারধর ঘটনায় আদালতে মামলা ছাত্রলীগের নিষেধ উপেক্ষা করে ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ দুর্নীতি লুটপাট বিরোধী সাংবাদিকতায় ভিন্নমাত্রা আম নিয়ে কষ্টগাঁথা সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলরের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা মুন্সীগঞ্জে পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী সিদ্ধিরগঞ্জে হায়েস যোগে ফিল্মি স্টাইলে সোয়া ৪ লাখ টাকা ছিনতাই; মামলা হয়নি এখনও মুন্সীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ সাংবাদিকসহ আহত ২০ গ্রেফতার ৯ বেনজীরের তকমা’ লাগিয়ে কালো তালিকাভুক্ত প্রতিষ্ঠান গুলো পুলিশের কাপড়ের ঠিকাদারী নিতে মরিয়া

বিজ্ঞাপনের মাধ্যমে অর্থ উপার্জন গ্রুপের ৩ সদস্য আটক

Reporter Name / ১২০ Time View
Update : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২

নড়াইল জেলা প্রতিনিধিঃ- নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় অদ্য ২৭ অক্টোবর ২০২২ খ্রি: তারিখ ওসি ডিবি’র তত্ত্বাবধানে অনলাইনে চটকদার বিজ্ঞাপন দিয়ে বিভিন্ন ধরনের পণ্য (মোটরসাইকেল, বেবি মোটরসাইকেল, মোবাইল ফোন ইত্যাদি) বিক্রির নামে প্রতারণার অভিযোগে ০৩ (তিন) জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

নড়াইল ডিবি পুলিশের এসআই(নি:) মঞ্জুর মোর্শেদ ও এসআই (নি:) আলী হোসেন সঙ্গীয় ফোর্সসহ কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনয়নের যাদবপুর এলাকায় অভিযান চালিয়ে অত্র গ্রামের জনৈক মাসুদ রানা তালুকদার এর স্ত্রী তানিয়া খাতুন (২২) এবং মান্নু তালুকদার এর স্ত্রী লিমা খাতুন (২০) কে অনালাইন প্রতারণার দায়ে আটক করেছে। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন মডেলের ০৫ (পাঁচ) টি মোবাইল ফোন এবং বিভিন্ন কোম্পানির ২৭ টি সিম কার্ড উদ্ধার করা হয়।

অপর এক অভিযানে ডিবি পুলিশের এসআই (নি:) মঞ্জুর মোর্শেদ ও এসআই (নি:) আলী হোসেন সঙ্গীয় ফোর্সসহ কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনয়নের মহিষখোলা এলাকা হতে অত্র গ্রামের জনৈক আছাদ শেখ এর ছেলে বাবর আলি (২৬) কে অনালাইন প্রতারণার দায়ে গ্রেফতার করেছে। গ্রেফতারের সময় তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন মডেলের ০৫ (পাঁচ) টি মোবাইল ফোন এবং বিভিন্ন কোম্পানির ২১ টি সিম কার্ড উদ্ধার করা হয়।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে India cycles shop bd এবং Tata Motor Bangladesh dealers নামে অনলাইন পেইজ খুলে লোভনীয় বিজ্ঞাপনের মাধ্যমে বিভিন্ন ধরনের পণ্যদ্রব্য বিক্রির নাম করে গ্রাহকদের নিকট থেকে দীর্ঘদিন যাবৎ অর্থ উপার্জন করে আসছিল চক্রটি। অনলাইনে ছবি ও বিজ্ঞাপন দেখে ক্রেতারা আকৃষ্ট হতো। তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের পণ্য সামগ্রী ক্রয়ের অর্ডার দিতো। এভাবে ক্রেতাদের নিকট থেকে অগ্রিম অর্থ নিয়ে কাস্টমারদের সঙ্গে প্রতারণা করে চক্রটি।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category