• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেনাপোল বন্দরে ১৮ কোটি টাকা মূল্যের কেমিকেল চালান জব্দ মুন্সীগঞ্জে চুরি অপবাদে মারধর ঘটনায় আদালতে মামলা ছাত্রলীগের নিষেধ উপেক্ষা করে ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ দুর্নীতি লুটপাট বিরোধী সাংবাদিকতায় ভিন্নমাত্রা আম নিয়ে কষ্টগাঁথা সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলরের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা মুন্সীগঞ্জে পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী সিদ্ধিরগঞ্জে হায়েস যোগে ফিল্মি স্টাইলে সোয়া ৪ লাখ টাকা ছিনতাই; মামলা হয়নি এখনও মুন্সীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ সাংবাদিকসহ আহত ২০ গ্রেফতার ৯ বেনজীরের তকমা’ লাগিয়ে কালো তালিকাভুক্ত প্রতিষ্ঠান গুলো পুলিশের কাপড়ের ঠিকাদারী নিতে মরিয়া

বিরামপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে পুরুষ্কার বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

Reporter Name / ১৭২ Time View
Update : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২

বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি-“শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ, এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস বিরামপুর, দিনাজপুরের বাস্তবায়নে পুরুষ্কার বিতরণ এবং শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) সকাল ১১টায় উপজেলা অডিটরিয়ামে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে পুরুষ্কার বিতরণ এবং শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকারের সভাপতিত্বে এবং একাডেমিক সুপারভাইজার আব্দুস সালামের সঞ্চালনায় পুরুষ্কার বিতরণ এবং শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় ক্রমানুসারে উম্মে কুলসুম বানু, মেজবাউল ইসলাম মন্ডল, থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূর আলম, বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার সরকার, উপাধ্যক্ষ মেসবাউল হক,উপজেলা আ’লীগের সহ-সভাপতি নাড়ু গোপাল কুন্ডু, রহমত আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, যুগ্ন-সাধারণ সম্পাদক গোলজার হোসেন, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন, সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক মশিহুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, “শিক্ষার মান উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। এছাড়া শিক্ষকের পাশাপাশি অভিভাবকদের মধ্যে সচেতনতা গড়ে তুলতে হবে। মাদক, ইভটিজিং ও অন্যান্য বিষয়গুলো গুরুত্ব পায় আলোচনায়। এছাড়াও শিক্ষার মান উন্নয়নে যেসব বাধা রয়েছে তা কিভাবে উত্তরণ করে উপজেলার শিক্ষাকে মানসম্মত ও যুগোপযোগী করা যায় বক্তারা সে বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।”

এসময় ইউপি চেয়ারম্যানদ্বয়, উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন স্কুল-কলেজের প্রধানগণ, শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী, সুধীজনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category