1. mahadihasaninc@gmail.com : bdccrimebarta :
বিরামপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে পুরুষ্কার বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত - বিডিসি ক্রাইম বার্তা

মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৮:০০ অপরাহ্ন

News Headline :
সাঘাটায় সমৃদ্ধি কর্মসূচির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অুনষ্ঠিত বাকেরগঞ্জে চাঁদার দাবিতে ৪ চাষীকে কুপিয়ে জখম, আটক-৩, প্রতিবাদে চাষীদের সংবাদ সম্মেলন মামলার সাজার হার বাড়াতে নির্দেশ দিয়েছেন আইজিপি মাস্তান খুনিদের দখলে, বরগুনার সাংবাদিকতা? জমি দখলের মামলায় আমিন মোহাম্মদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকসহ ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা রূপগঞ্জে কক্সবাজারে আনন্দ ভ্রমণ করে এসএসসি ২০০১ ব্যাচ বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর নেটওয়ার্কিং বাংলাদেশের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন রংপুরে রিপোর্টের কথা বলে ডেকে সাংবাদিককে হত্যা চেষ্টা ঢাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার একই পরিবারের পাঁচজনের মৃত্যু
বিরামপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে পুরুষ্কার বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিরামপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে পুরুষ্কার বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি-“শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ, এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস বিরামপুর, দিনাজপুরের বাস্তবায়নে পুরুষ্কার বিতরণ এবং শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) সকাল ১১টায় উপজেলা অডিটরিয়ামে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে পুরুষ্কার বিতরণ এবং শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকারের সভাপতিত্বে এবং একাডেমিক সুপারভাইজার আব্দুস সালামের সঞ্চালনায় পুরুষ্কার বিতরণ এবং শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় ক্রমানুসারে উম্মে কুলসুম বানু, মেজবাউল ইসলাম মন্ডল, থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূর আলম, বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার সরকার, উপাধ্যক্ষ মেসবাউল হক,উপজেলা আ’লীগের সহ-সভাপতি নাড়ু গোপাল কুন্ডু, রহমত আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, যুগ্ন-সাধারণ সম্পাদক গোলজার হোসেন, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন, সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক মশিহুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, “শিক্ষার মান উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। এছাড়া শিক্ষকের পাশাপাশি অভিভাবকদের মধ্যে সচেতনতা গড়ে তুলতে হবে। মাদক, ইভটিজিং ও অন্যান্য বিষয়গুলো গুরুত্ব পায় আলোচনায়। এছাড়াও শিক্ষার মান উন্নয়নে যেসব বাধা রয়েছে তা কিভাবে উত্তরণ করে উপজেলার শিক্ষাকে মানসম্মত ও যুগোপযোগী করা যায় বক্তারা সে বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।”

এসময় ইউপি চেয়ারম্যানদ্বয়, উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন স্কুল-কলেজের প্রধানগণ, শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী, সুধীজনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।#

Please Share This Post In Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 bdccrimebarta.com