ব্রাহ্মণবাড়িয়ায় মানসিক রোগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

ব্রাহ্মণবাড়িয়ায় মানসিক রোগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২২, ৬:৫৮ অপরাহ্ন / ৬২
ব্রাহ্মণবাড়িয়ায় মানসিক রোগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিহারেন্দু চক্রবর্তী, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ-ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের বুড়িশ্বর – ফান্দাউক রাস্তার মেইন সড়কের পাশের জঙ্গল থেকে সোমবার (৫ সেপ্টেম্বর ২০২২) সকালে লেচু মিয়া (৪৫) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে নাসিরনগর থানা পুলিশ। লেচু মিয়া মিয়া বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে। স্থানীয়ও পরিবার সূত্রে জানা গেছে লেচু মিয়া দীর্ঘদিন ধরে মানসিক ও ভারসাম্যহীন রোগে ভুগছিলেন। ঘটনার দিন সকালে লেচু মিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা।

খোঁজাখুঁজির একপর্যায়ে স্থানীয় লোকজন ও পরিবারের লোকজন তাকে ফান্দাউক – বুড়িশ্বর রাস্তার মেইন সড়কের পাশের জঙ্গলে একটি গাছের ডালে গলায় ফাঁস লাগা অবস্থায় লেচু মিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। এবং তারা চিৎকার দিলে আশপাশের প্রতিবেশীরা ঘটনাস্থলে এসে একই চিত্র দেখতে পায়। সাথে সাথে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন।

বুড়িশ্বর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মো: লতিফ হোসেন জানান, বাড়ির সকলের অজান্তে সড়কের পাশের জঙ্গলের একটি গাছের ডালে গলায় রশি দিয়ে লেচু মিয়া আত্মহত্যা করেছে। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।নাসির নগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুল্লাহ সরকার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।#

bdccrimebarta