• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:০০ অপরাহ্ন

ভয়ঙ্কর মোজাহিদ চক্র টঙ্গীর আতঙ্ক

নিজস্ব প্রতিবেদকঃ / ৯৮ পাঠক ভিউ
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ টঙ্গীর কুখ্যাত সোর্স, বউ বাজারসহ আশপাশ এলাকার চোরাই মার্কেট, মাদক ও দেহ ব্যবসা নিয়ন্ত্রণকারী, চিহ্নিত চাঁদাবাজ মোজাহিদুল ইসলাম মুজাহিদ এখন ভয়ঙ্কর প্রতারক চক্রের গডফাদার। ভুয়া সাংবাদিক, দেহ ব্যবসায়ি ও নারী চোর ও ছিনতাইকারীদের সমন্বয়ে গড়ে তোলা মুজাহিদ চক্র এখন টঙ্গীবাসীর আতঙ্ক হয়ে দাঁড়িয়েছে। নিউজ জিরো টেন নামে ডিক্লিয়ারেশন বিহীন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক পরিচয় দেওয়া এই মোজাহিদুল ইসলাম টাকার বিনিময়ে শত শত সাংবাদিক কার্ড বেচাকেনারও আড়ত বানিয়ে বসেছে।

মাদক ব্যবসায়ীসহ পেশাদার অপরাধীরা তার দেয়া সাংবাদিক কার্ড বুকে পিঠে ঝুলিয়ে দাপিয়ে বেড়ায় রাতদিন।চালায় বেশুমার চাঁদাবাজি। তাদের বিরুদ্ধে কেউ টু শব্দটি করলেই চক্রের নারী সদস্যদের দ্বারা মিথ্যা মামলা দায়েরসহ নানারকম হয়রানির ফাঁদে ফেলার এন্তার অভিযোগ রয়েছে।

এদিকে মোজাহিদুল ইসলাম জানিয়েছেন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ গুলো মিথ্যা, উদ্দেশ্য প্রণোদিত একটি মহল পূর্ব শত্রুতাবশত তাকে হেয় করার জন্যই এসব একতরফা অভিযোগ তুলেছেন। তবে এরইমধ্যে মোজাহিদুল ইসলামের বিরুদ্ধে দায়ের হওয়া মাদক সংক্রান্ত মামলা এবং অবৈধ ভাবে ডিক্লারেশন বিহীন পত্রিকা প্রকাশ সংক্রান্ত তথ্য প্রমাণাদি আমাদের হাতে পৌঁছেছে। এ ব্যাপারে ফলোআপ প্রতিবেদনে বিস্তারিত প্রকাশ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...