মসজিদের সামনে শ্মশানঘাট নির্মাণ! শ্রীনগরে মানববন্ধন - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

মসজিদের সামনে শ্মশানঘাট নির্মাণ! শ্রীনগরে মানববন্ধন


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ২৬, ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন / ৬৬
মসজিদের সামনে শ্মশানঘাট নির্মাণ! শ্রীনগরে মানববন্ধন

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ- তিনটি জুম্মা মসজিদের সামনে শ্মশানঘাট নির্মাণ! আত্মঘাতি ঘটনা ঘটলে দায় কার। শ্রীনগরে মানববন্ধন। ২৬ আগষ্ট শুক্রবার বিকেল ৪ থেকে ৫ পর্যন্ত মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার বাঘড়া গরুর হাট সড়কে এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বাঘড়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে বিভিন্ন শ্রেণীপেশার ৫ সহস্রাধিক এলাকাবাসী এ মানববন্ধনে অংশ নেন। জানা যায়, গরুর হাট সংলগ্ন জায়গাটির আশপাশ ঘিরে রয়েছে জনবসতি। রয়েছে বাজার, তিনটি মসজিদ ও একটি মাদ্রাসা। পদ্মা নদীর পাড়ে হওয়ায় প্রতিদিন বিকেলে পর্যটকরাও আসেন এখানে ঘুরতে।

মানবন্ধনে এলাকাবাসী বিডিসি ক্রাইম বার্তাকে  বলেন, বাঘড়া ইউনিয়নের একটি রেকর্ডকৃত শ্মশান আছে। যার সংস্কার করার জন্য রাষ্ট্রপতির কাছ থেকে দেয়া অনুদাব দীর্ঘদিন যাবত জেলা প্রশাসকের কার্যালয় থেকে উত্তোলন করে নিচ্ছে। তথাপিও কিছু কুচক্রী মহল অসৎ উদ্দেশ্য হাসিল ও এলাকায় অশান্ত পরিবেশ সৃষ্টির জন্য নতুন আরেকটি শ্মশান নির্মানের পায়তারা করছে। তাদের নতুন শশ্মান তৈরীতে আমাদের কোনো আপত্তি নেই। আমরা চাই আমাদের এই জন বসতিপূর্ণ স্থান ছেড়ে নদীর পাড় বা অন্য যে কোন জায়গায় তাদের শ্মশান তৈরি করা হোক। প্রয়োজনে আমরা তাদেরকে আর্থিক সহযোগিতা করব।

মানববন্ধনে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন, রকিবুল হাসান, মোশাররফ, হোসেন মাঝি খোকন মোরল, শাহ আলম বেপারী, আব্দুস সালাম, শেখ শাহ্ আলম, মোতালেব বেপারী, আব্দুল সালাম শিকদার প্রমুখ।#

bdccrimebarta