মা-বাবা দুই ছেলের পার্শ্বে চিরনিদ্রায় ডেপুটি স্পিকার - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

মা-বাবা দুই ছেলের পার্শ্বে চিরনিদ্রায় ডেপুটি স্পিকার


bdccrimebarta প্রকাশের সময় : জুলাই ২৫, ২০২২, ৭:৩৮ অপরাহ্ন / ১৮৯
মা-বাবা দুই ছেলের পার্শ্বে চিরনিদ্রায় ডেপুটি স্পিকার

সাব্বির হোসেন রনি, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের গটিয়া গ্রামের মিয়াবাড়ির নিজ বাড়ির উঠানে তৃতীয় জানাজা শেষে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মরহুম আলহাজ্ব এ্যাড. ফজলে রাব্বী মিয়ার দাফন সম্পন্ন হয়েছে।

২৫ জুলাই সোমবার, বিকেল সাড়ে ৫টার দিকে গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের গটিয়া গ্রামে মিয়াবাড়িতে জানাজা শেষে পারিবারিক মিয়াবাড়ি কবরস্থানে তাকে দাফন করা হয়। বাবা, মা ও দুই ছেলের পাশ্বে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।মরহুম ডেপুটি স্পিকার আলহাজ্ব এ্যাড. ফজলে রাব্বি মিয়া এমপির

জানাজা নামাজের ইমামতি করেন- গটিয়া মসজিদের পেশ ইমাম- জাহিদুল ইসলাম মোজাহেদী। মরহুম ডেপুটি স্পিকার আলহাজ্ব এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপির তৃতীয় ও শেষ জানাজার নামাজে পরিবার, প্রতিবেশী ও আশপাশের এলাকার সাধারণ মানুষসহ বিভিন্ন এলাকা থেকে আসা তার রাজনৈতিক সহচর, শুভাকাঙ্ক্ষীসহ কয়েক হাজার ধর্মপ্রাণ মুসলমান অংশ নেন।

এর আগে সকাল পৌনে ৯টায় যুক্তরাষ্ট্র থেকে একটি ফ্লাইটে ফজলে রাব্বী মিয়ার মরদেহ দেশে পৌঁছায়। এরপর জাতীয় ঈদগাহ মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে হেলিকপ্টার যোগে মরদেহ নেওয়া হয় গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ায়। দুপুর দেড়টার দিকে হেলিকপ্টারটি সাঘাটার বোনারপাড়ার হেলেঞ্চা গ্রামের ভেলাকোপা বিলের একটি ফাঁকা মাঠে ফজলে রাব্বী মিয়ার মরদেহ নিয়ে অবতরণ করে।

এরপর তার মরদেহ স্বজন ও নেতা-কর্মীরা গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠে নিয়ে আসেন। সেখানে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের পর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন বিভিন্ন শ্রেণিপেশার কয়েক হাজার মানুষ অংশ নেন।

গত (২২শে জুলাই- শুক্রবার ) দিবাগত রাত ২টার দিকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের মাইন্ড সিনাই হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার আলহাজ্ব এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপ। তিনি বার্ধক্যজনিতসহ ক্যানসারে আক্রান্ত হয়ে ৯ মাস ধরে চিকিৎসাধীন ছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

১৯৪৬ সালের ১৫ এপ্রিল গাইবান্ধার সাঘাটা উপজেলার গটিয়া গ্রামে (মিয়া বাড়িতে) জন্মগ্রহণ করেন মরহুম আলহাজ্ব এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি। তিনি একজব পেশায় আইনজীবী।#

bdccrimebarta