মুন্সিগঞ্জে অসুস্থ্য সাংবাদিক মামলার আসামী তীব্র নিন্দা ও প্রতিবাদ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

মুন্সিগঞ্জে অসুস্থ্য সাংবাদিক মামলার আসামী তীব্র নিন্দা ও প্রতিবাদ


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৪, ২০২২, ১২:১৫ অপরাহ্ন / ৯২
মুন্সিগঞ্জে অসুস্থ্য সাংবাদিক মামলার আসামী তীব্র নিন্দা ও প্রতিবাদ

মুন্সীগঞ্জ সংবাদদাতাঃ- মুন্সীগঞ্জে দৈনিক খবরপত্র পত্রিকার জেলা প্রতিনিধি মো: হুমায়ুন কবির দীর্ঘ ১৫দিন ধরে অসুস্থ। হাতের আঙ্গুল ভেঙ্গে যাওয়ায় ব্যান্ডেজ করা। তিনি ঘটনার দিন সংবাদ সংগ্রহ করতেও মুক্তারপুর ঘটনাস্থলে যেতে পারেননি। কিন্তু পুলিশ এই সাংবাদিক কেও আসামী করে দিয়েছে। বিএনপির নেতাকর্মীরা মামলার এজহারের নকল তুলে হুমায়ুন কবিরের নাম দেখতে পেয়ে আশ্চর্য হয়ে হুমায়ুন কবিরকে জানিয়েছেন যে তিনি এই মামলার ৭৮ নং আসামী। বিষয়টি সাংবাদিক মহলেও তীব্র সমালোচনার ঝড় উঠছে। মুন্সীগঞ্জ থানা মামলা নং ৩৬ তারিখ: ২২-০৯-২২। এসআই মাইন উদ্দিন বিপি নং ৯০১৭২০২৬১০ বাদী হয়ে এই সাংবাদিকের নামটিও মামলায় জুড়ে দিয়েছেন।

দ্রুত মামলা থেকে সাংবাদিক হুমায়ুন কবিরের নাম বাদ দেওয়ার দাবী করছেন সাংবাদিকবৃন্দ। মুন্সীগঞ্জের মুক্তারপুরে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় গতকাল বৃহস্পতিবার সদর থানায় দুটি মামলা হয়। ৩৬নং মামলার ৭৮;নম্বর আসামী করা হয় দৈনিক খবরপত্র পত্রিকার জেলা প্রতিনিধি মো: হুমায়ুন কবিরকে।

হুমায়ুন কবির পাঁচঘড়িয়াকান্দির আফাজ উদ্দিনের ছেলে। যিনি সংঘর্ষের মধ্যে গুলিতে আহত হয়ে বুধবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মামলাটি করেছেন পঞ্চসার ইউনিয়ন শ্রমিক লীগের সদস্য আব্দুল মালেক। অপর মামলাটির বাদী সদর থানার উপপরিদর্শক মোহাম্মদ মাঈনউদ্দিন।#

bdccrimebarta