মুন্সীগঞ্জে সফর ডাক ও টেলিযোগাযোগ তথ্যপ্রযুক্তিমন্ত্রীর - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

মুন্সীগঞ্জে সফর ডাক ও টেলিযোগাযোগ তথ্যপ্রযুক্তিমন্ত্রীর


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ২৪, ২০২২, ৬:৫০ অপরাহ্ন / ৬৬
মুন্সীগঞ্জে সফর ডাক ও টেলিযোগাযোগ তথ্যপ্রযুক্তিমন্ত্রীর

মোঃ‌ লিটন মাহমুদ মুন্সীগঞ্জ:- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক ও টেলিযোগাযোগ তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তফা জব্বার মুন্সীগঞ্জ সফর করেছেন। ২৪ আগস্ট বেলা ১ টায় মুন্সিগঞ্জ সার্কিট হাউস মিলনায়তনে তিনি উপস্থিত হন। তার আগমন কে কেন্দ্র করে জেলা প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে নানা প্রস্তুতি। সার্কিট হাউস চত্তরে জেলা পুলিশের আয়োজনে প্যারেড ও সালাম প্রদর্শন করা হয়।এ সময় তিনি সালাম গ্রহন করেন।

এতে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রসাশক( শিক্ষা ও আইসিটি) মো. কামরুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) সুমন দেব। পরে সার্কিট হাউস মিলনায়তন থেকে দুপুর ২ টায় সদরের জাজিরা কুঞ্জ নগর ও বাঘাইকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে যান।

সুবিধাবঞ্চিত প্রত্যন্ত অঞ্চলের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা ব্যবস্থা ডিজিটাল করণ “ডিজিটাল ডিভাইস “সরবরাহ পরিদর্শন করেন তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। এছাড়াও সদরের রিকাবিবাজার পোস্ট অফিস পরিদর্শন শেষে সিরাজদিখান উপজেলায় পোষ্ট অফিস পরিদর্শন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইউএইডি প্রোজেক্টের ডাইরেক্টর আব্দুল ওহাব, ডেপুটি প্রজেক্ট ডাইরেক্টর ইঞ্জিনিয়ার গোলাম সারোয়ার, পিটিআই সুপার দিল আফরোজ খানম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হুসাইন মুহাম্মদ আল জুনায়েদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাসুদ ভুইয়া সহ অন্যান্যরা।#

bdccrimebarta