যাত্রাবাড়ী ও ডেমরায় ফেনসিডিলসহ গ্রেফতার ৬  - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

যাত্রাবাড়ী ও ডেমরায় ফেনসিডিলসহ গ্রেফতার ৬ 


bdccrimebarta প্রকাশের সময় : অক্টোবর ১, ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন / ৭২
যাত্রাবাড়ী ও ডেমরায় ফেনসিডিলসহ গ্রেফতার ৬ 

বনি আমিন, ঢাকা থেকেঃ- র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯ স্লোগানকে  সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় ০১ অক্টোবর (শনিবার) র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৯,০০,০০০/- (নয় লক্ষ) টাকা মূল্যের ৩০০ (তিনশত) বোতল ফেনসিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ সোহেল (৩৬) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি ট্রাক, ০২টি মোবাইল ফোন ও নগদ ১৫,৪৪০/- (পনেরো হাজার চারশত চল্লিশ) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া ৩০ সেপ্টেম্বর (শুক্রবার) র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার ডেমরা থানাধীন হাজীনগর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৪,৫০,০০০/- (চার লক্ষ পঞ্চাশ হাজার) টাকা মূল্যের ১৫০ (একশত পঞ্চাশ) বোতল ফেনসিডিলসহ ০৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ লিয়াকত আলী (৩০), মোঃ শহিদুল ইসলাম জয় মনির (২২), মোঃ তানভীর আহম্মেদ (২১), মোঃ জাহাঙ্গীর আলম (২২) ও সোহেল রানা (২৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০৩টি মোটরসাইকেল, ০৫টি মোবাইল ফোন ও নগদ- ১,৮২০/- (এক হাজার আটশত বিশ) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী ও ডেমরাসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।#

bdccrimebarta