যানজট মুক্ত করতে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের অভিযান - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

যানজট মুক্ত করতে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের অভিযান


bdccrimebarta প্রকাশের সময় : সেপ্টেম্বর ১, ২০২২, ৬:১১ পূর্বাহ্ন / ৮৯
যানজট মুক্ত করতে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের অভিযান

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ- কেরানীগঞ্জে ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে ঢাকা মাওয়া মহাসড়কের প্রবেশ মুখ যানজট নিরসন কদমতলী গোলচত্ত্বর এলাকার সড়কের দু’পাশের ফুটপাত ও অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

৩১ আগষ্ট বুধবার দুপুরে বাবু বাজার ব্রীজের দক্ষিণ পাড়ে ঢাকা মাওয়া হাইওয়ে প্রবেশ মুখে ও লায়ন টাওয়ার থেকে বাশরী রেস্টুরেন্ট পর্যন্ত গোল চত্ত্বর এলাকায় যত টং দোকান, ফলের দোকান, অবৈধ স্থাপনা যন্ত্রতন্ত্র দোকানের সামনে রাস্তা দখলকরে সাউনি উচ্ছেদ করা হয়েছে।

এসময় সড়কের দুপাশে প্রায় ১ কিলোমিটার সড়ক দখলদার ও যানজট মুক্ত করা হয়। কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মামুনুর রশীদ মামুন বলেন ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান বিপিএম বার এর নির্দেশনায় যানজট মুক্ত সড়ক অবৈধ দোকান পাট দখলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নিদর্শে প্রদান করেছেন।

আমরা দখল, যানজট মুক্ত কেরানীগঞ্জ চাই। জনগনের হাটা চলায় বাঁধা হোক আমরা কখনো মেনে নিব না। এছাড়া ঢাকা মাওয়া সড়কের প্রবেশ মুখ। অবৈধ চা- এর টং দোকান যন্ত্রতন্ত্র গাড়ি পার্কিং অযথা গাড়ি সড়কের পাশে দাড়ানো যাবে না। আমরা বিট পুলিশ এর মাধ্যমে সকাল বিকেল তদারকি করবো। আইন অমান্য করে অযথা কেউ বিপদে পরবেন না। আমাদের জনগণের চলাচলে সমস্যা হবে মডেল থানা পুলিশ তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে।

এ যানজট মুক্ত এলাকা পরিদর্শন করতে এসে কেরানিগঞ্জ (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার শাহাব উদ্দিন বলেন ঢাকার প্রবেশ পথ যানজট মুক্ত করতে আমাদের এ অভিযান, যারা আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বা অমান্য করে জনগণের চলাচলে ব্যাগাত করবেন তাদের আইনের আওতায় এনে বিচারের সম্মুখীন করা হবে। এসময় সাধারণ জনগন ঢাকা জেলা পুলিশ সুপারের প্রশংসা ও পুলিশকে ধন্যবাদ জানান।#

bdccrimebarta