• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

রাজস্থলীতে অপরাধ দমনে বদ্ধপরিকর ক্যাপ্টেন আবিদ

Reporter Name / ৭৭ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

উচ্চপ্রু মারমা রাজস্থলী রাঙ্গামাটিঃ- কাপ্তাই অটল ৫৬ বেঙ্গলের অধিনে রাজস্থলী সাব জোন কমান্ডার ক্যাপ্টেন মো,আবিদ বলেছেন বাংলাদেশ সেনাবাহিনী জনগণের সেবা নিশ্চিতের পাশাপাশি ও অপরাধ দমনে বদ্ধপরিকর।

তিনি বলেন,অপরাধীকে ছাড় দেয়া হবে না। যে কোনো ধরনের অপরাধ দমনে বাংলাদেশ সেনাবাহিনী সব সময় সক্রিয় ভূমিকা পালন করে আসছে। আগামীতেও আসবে। অপরাধ ও অপরাধীদের দমনে প্রয়োজন সকলের আন্তরিকতা ও পারস্পারিক সহযোগিতা প্রয়োজন।

অস্ত্রধারী যে হোক না কেন তাদের মুখোশ খুলে দিতে হবে।তাই অপরাধ রোধে হেডম্যান কারবারি ও জনপ্রতিনিধিদের মাধ্যমে এলাকায় সচেতন সৃষ্টি করার আহ্বান জানান তিনি।

রাঙ্গামাটি জেলার রাজস্থলী আর্মি ক্যাম্পে হেডম্যান কারবারিদের সাথে মতবিনিময় কালে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। রবিবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১ টায় রাজস্থলী সাব জোন প্রাঙ্গনে হেডম্যান কারবারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ওহেডম্যান কারবারি সম্মলনে উপস্থিত ছিলেন।

রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, ক্যাম্প জেসিও, সাবেক উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, ১ নং ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, ২ নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমাসহ বিভিন্ন মৌজা থেকে আগত হেডম্যান কারবারী মেম্বার গন উপস্থিত ছিলেন।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category