র‌্যাব ১০ এর পৃথক পৃথক অভিযানে ০৬ মাদক ব্যবসায়ী আটক - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

র‌্যাব ১০ এর পৃথক পৃথক অভিযানে ০৬ মাদক ব্যবসায়ী আটক


bdccrimebarta প্রকাশের সময় : জুলাই ২৪, ২০২২, ৩:৩১ অপরাহ্ন / ১৬৭
র‌্যাব ১০ এর পৃথক পৃথক অভিযানে ০৬ মাদক ব্যবসায়ী আটক

বনি আমিন, ঢাকা জেলা প্রতিনিধি: র‌্যাব- ১০ এর পৃথক অভিযানে ঢাকার যাত্রাবাড়ী, কেরাণীগঞ্জ ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা হতে হেরোইন, বিয়ার, ইয়াবা ও ফেনসিডিলসহ ৬ মাদক ব্যবসায়ী আটক ; মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ।

অদ্য ২৪ শে জূলাই আনুমানিক ৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন পূর্ব চড়াই এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৫৫০ (পাঁচশত পঞ্চাশ) পুরিয়া হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ ফারুক (৩০) ও ২। মোঃ রনি (৩০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া গত ২৩ জুলাই ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী ও নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ৭২ (বাহাত্তর) ক্যান বিয়ার ও ৫৫০ (পাঁচশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। আটককৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ সাইফুর ইসলাম (৩২), ২। মোঃ সাদিক হোসাইন (৩২) ও মোঃ আলম (৪০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ৪টি মোবাইল ফোন ও মাদক বিক্রিত নগদ- ২,৫৬০/- (দুই হাজার পাঁচশত ষাট) টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও ২৩ জুলাই ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ধীৎপুর বোয়ালী ব্রীজ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২৯ (ঊনত্রিশ) বোতল ফেনসিডিলসহ মোঃ রুবেল হোসেন (২৮) নামের ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ১টি মোবাইল ফোন ও নগদ- ৯,৫০০/- (নয় হাজার পাঁচশত) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী, কেরাণীগঞ্জ ও সিদ্ধিরগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় হেরোইন, বিয়ার, ইয়াবা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।#

bdccrimebarta