• রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
বেনাপোল বন্দরে ১৮ কোটি টাকা মূল্যের কেমিকেল চালান জব্দ মুন্সীগঞ্জে চুরি অপবাদে মারধর ঘটনায় আদালতে মামলা ছাত্রলীগের নিষেধ উপেক্ষা করে ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ দুর্নীতি লুটপাট বিরোধী সাংবাদিকতায় ভিন্নমাত্রা আম নিয়ে কষ্টগাঁথা সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলরের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা মুন্সীগঞ্জে পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী সিদ্ধিরগঞ্জে হায়েস যোগে ফিল্মি স্টাইলে সোয়া ৪ লাখ টাকা ছিনতাই; মামলা হয়নি এখনও মুন্সীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ সাংবাদিকসহ আহত ২০ গ্রেফতার ৯ বেনজীরের তকমা’ লাগিয়ে কালো তালিকাভুক্ত প্রতিষ্ঠান গুলো পুলিশের কাপড়ের ঠিকাদারী নিতে মরিয়া

র‌্যাব ১০ এর পৃথক পৃথক অভিযানে ০৬ মাদক ব্যবসায়ী আটক

Reporter Name / ২৭৯ Time View
Update : রবিবার, ২৪ জুলাই, ২০২২

বনি আমিন, ঢাকা জেলা প্রতিনিধি: র‌্যাব- ১০ এর পৃথক অভিযানে ঢাকার যাত্রাবাড়ী, কেরাণীগঞ্জ ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা হতে হেরোইন, বিয়ার, ইয়াবা ও ফেনসিডিলসহ ৬ মাদক ব্যবসায়ী আটক ; মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ।

অদ্য ২৪ শে জূলাই আনুমানিক ৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন পূর্ব চড়াই এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৫৫০ (পাঁচশত পঞ্চাশ) পুরিয়া হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ ফারুক (৩০) ও ২। মোঃ রনি (৩০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া গত ২৩ জুলাই ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী ও নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ৭২ (বাহাত্তর) ক্যান বিয়ার ও ৫৫০ (পাঁচশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। আটককৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ সাইফুর ইসলাম (৩২), ২। মোঃ সাদিক হোসাইন (৩২) ও মোঃ আলম (৪০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ৪টি মোবাইল ফোন ও মাদক বিক্রিত নগদ- ২,৫৬০/- (দুই হাজার পাঁচশত ষাট) টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও ২৩ জুলাই ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ধীৎপুর বোয়ালী ব্রীজ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২৯ (ঊনত্রিশ) বোতল ফেনসিডিলসহ মোঃ রুবেল হোসেন (২৮) নামের ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ১টি মোবাইল ফোন ও নগদ- ৯,৫০০/- (নয় হাজার পাঁচশত) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী, কেরাণীগঞ্জ ও সিদ্ধিরগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় হেরোইন, বিয়ার, ইয়াবা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category