শালাকে হত্যা সাবেক দুলাভাইসহ গ্রেফতার- ২ - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

শালাকে হত্যা সাবেক দুলাভাইসহ গ্রেফতার- ২


bdccrimebarta প্রকাশের সময় : অগাস্ট ১৯, ২০২২, ৮:২৭ পূর্বাহ্ন / ৫৫
শালাকে হত্যা সাবেক দুলাভাইসহ গ্রেফতার- ২

সানজিম মিয়া, রংপুরঃ- রংপুরে মাদ্রাসা ছাত্র হাসান (১২) হত্যার অভিযোগে সাবেক দুলাভাইসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিকেলে বদরগঞ্জ থানা পুলিশ সাবেক দুলাভাই নুর আলম ও তার সহযোগি জাহেদুলকে গ্রেফতার করে সন্ধ্যায় হারাগাছ থানায় হস্তান্তর করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বদরগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপালপুর বারঘরিয়া গ্রামের চানাচুর বিক্রেতা আব্দুর রাজ্জাকের মেয়ে শিমুর সাথে পার্শ্ববর্তী কুতুবপুর রোস্তমাবাদ গ্রামের আব্দুল হালিমের ছেলে নুর আলমের বিয়ে হয়। পরবর্তীতে বনিবনা না হওয়ায় শিমু তার স্বামী নুর আলমকে তালাক দেন।বিচ্ছেদের পর থেকে নুর আলম প্রায়ই আব্দুর রাজ্জাক ও তার পরিবারকে দেখে নেয়ার হুমকি প্রদান করে।

গত শনিবার আইড়মারী হাফিজিয়া মাদ্রাসা থেকে আব্দুর রাজ্জাকের ছেলে হাসানকে সুকৌশলে অপহরণ করে নিয়ে যায় নূর আলম। মঙ্গলবার হারাগাছ থানার এলাকা সারাই বকুলতলা নামক স্থানে রেললাইনের পাশে ডোবা থেকে হাসানের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করে।

হারাগাছ থানার ওসি রেজাউল করিম জানান, হাসানকে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে বুধবার সাবেক দুলাভাইসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।#

bdccrimebarta