• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন

শাল্লায় জয়ন্ত সরকারের মৃত্যুতে উদীচী’র শোকসভা

Reporter Name / ১১৭ Time View
Update : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ- সুনামগঞ্জের দিরাই উপজেলা শাখা উদীচী শিল্পী গোষ্ঠী’র সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার দিরাই উপজেলা প্রতিনিধি জয়ন্ত কুমার সরকারের অকাল মৃত্যুতে শাল্লায় শোকসভা পালন করা হয়েছে। ২১ সেপ্টেম্বর (বুধবার) দুপুরে উদীচী’র অস্থায়ী কার্যালয়ের সামনে শাল্লা শাখার আয়োজনে এ শোক সভা পালন করা হয়।

উদীচী’র শাল্লা শাখার সভাপতি অধ্যাপক তরুণ কান্তি দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চম্পা তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন শাল্লা উপজেলা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত সেন, শাল্লা শাখা উদীচী’র সাংগঠনিক সম্পাদক জ্যোতির্ময় চৌধুরী, গণসংগীত বিষয়ক সম্পাদক ইন্দ্রজিৎ দাস, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সন্দীপন তালুকদার, উদীচী’র কার্যকরী সদস্য আশীষ চৌধুরী প্রমুখ।

বক্তারা বলেন জয়ন্ত কুমার সরকারের মৃত্যুতে আমরা একজন উদীচী’র মানবিক তরুণকর্মী হারালাম। করোনা কালীন কিংবা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে ত্রাণ সহায়তা নিয়ে ছুটে গিয়েছেন মানুষের দ্বারে দ্বারে। পাশাপাশি তিনি ছিলেন সংস্কৃতিপ্রিয়। বিশেষ করে অপ্রচারিত ধামাইল গানের প্রচার ও প্রসারে তার ভূমিকা ছিল প্রশংসনীয়।

তিনি ধামাইল গানকে একটি উৎসবে রূপ দিয়ে গেছেন। আমরা তার এই জনহিতৈষী কর্মকাণ্ডে ব্যাপক ভাবে উজ্জীবিত হয়েছিলাম। জয়ন্ত কুমার সরকারের স্থান পূরণ হবার নয়। উদীচী তার এই অকাল মৃত্যুতে গভীর ভাবে শোকাহত। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান বক্তারা। এরপূর্বে সাংবাদিক জয়ন্ত কুমার সরকারের আত্মার শান্তি কামনায় ১ মিনিট নীরবতা পালন করেন সংগঠের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে দিরাই স্বাস্থ্য কমল্পেক্সে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৪ বছর।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category