• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

শাল্লায় মানবজমিনের সাংবাদিক লাঞ্ছিত

Reporter Name / ১২৭ Time View
Update : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ- শাল্লায় দৈনিক মানবজমিনের উপজেলা প্রতিনিধি সাংবাদিক পিযুষ দাসকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। ১৯ আগস্ট সকাল সাড়ে ১০টায় উপজেলা সদরে সোনালী ব্যাংক ও যতীন বিশ্বাসের দোকানের সামনে ওই সাংবাদিক পিযুষ দাস দিপালী রাণী দাস কর্তৃক লাঞ্ছিত হন। ওই নারী উপজেলার বাহাড়া ইউপির নওয়া গ্রামের রঞ্জু দাসের স্ত্রী।

এনিয়ে একই গ্রামের বাসিন্দা পিযুষ দাসের কাকা বনমালী দাস বাদী হয়ে ৪জনের নাম উল্লেখ করে শাল্লা থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযুক্তরা হলো- নওয়া গ্রামের রঞ্জু দাস, দিপালী রাণী দাস, হবিবপুর ইউপির আনন্দপুর গ্রামের বরেন্দ্র রায়ের ছেলে বিপ্লব রায় ও শাল্লা ইউপির দামপুর গ্রামের কবীর মিয়ার ছেলে বকুল আহমেদসহ অজ্ঞাত আরও ৩/৪ জন।

অভিযোগে তিনি উল্লেখ করেন একটি চক্র দীর্ঘদিন ধরে পিযুষ দাসের সম্মানহানির চেষ্টা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে তিনজন অভিযুক্তের সহযোগীতায় ওই নারী পিযুষ দাসকে ধরে গায়ের শার্ট চিড়ে ফেলে তাকে লাঞ্ছিত করে। অকথ্য ভাষায় গালাগালও করে ওই নারী। নারী নির্যাতন মামলার হুমকিও দেয়।

জানা যায় আরএস ৫১১, দাগ নং- ৫৫২৪ পতিত রকম জমি জোর করে দখল করতে চায় রঞ্জু দাস। এই জমি সংক্রান্ত বিষয় নিয়েই এই লাঞ্ছনার ঘটনা ঘটে। এবিষয়ে থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বলেন এটি দুঃখজনক। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category