• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

শোক দিবসকে কারা উৎসব বানাচ্ছে? খোঁজ নিন : মোমিন মেহেদী

Reporter Name / ৯৮ Time View
Update : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

বিডিসি ক্রাইম বার্তা ডেস্কঃ নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানিয়ে বলেছেন, আপনার লীগে গড়ে উঠেছে ছাত্রশিবির-জামায়াতে ইসলাম আর জঙ্গীদের আস্তানা, দয়া করে শোক দিবসকে কারা উৎসব বানাচ্ছে? খোঁজ নিন। তা না হলে লীগও ধ্বংস হবে, ধ্বংস হবে আপনার স্বাদের রাজনীতিও।

১৪ আগস্ট বিকেল ৪ টায় তোপখানা রোডস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত ‘শোকের মাসে সরকার কেন দ্রব্যমূল্য বৃদ্ধি করছে?’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধান,মন্ত্রী আপনি ভুলে গেলে চলবে না, কয়দিন আগেও আপনি বলেছিলেন, ‘বাংলাদেশ উন্নয়নের রোল মডেল।’

যে দেশে রুটিন করে লোডশেডিং দিতে হয়, জ্বালানি  তেলের দাম বাড়াতে হয়, দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে ব্যর্থতারর পরিচয় দিতে হয়, সে দেশের রোল মডেল হওয়ার গালগল্প আপনাকে যারা জানিয়েছে, তারাই স্বাধীনতা বিরোধী, দুর্নীতিবাজ; এরাই জাতির পিতাকে স্বপরিবারে হত্যা করেছিলো। অতএব, দেশেকে ভালোবেসে সতর্কতার সাথে এগিয়ে চলুন. দেশের মানুষের কথা ভেবে ভর্তুকি দিয়ে হলেও সকল কিছুর দাম কমিয়ে জনগণের সাথে থাকুন, শোক দিবসকে যারা উৎসবে পরিণত করেছে তাদেরকে চিহ্নিত করে অপচয় বন্ধ করার নির্দেশনা দিন।

প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, ঢাকা মহানগর দক্ষিণ এনডিবির যুগ্ম আহবায়ক রুবেল আকন্দ, দিলিপ দাস, সাইফুল হক প্রমুখ। বক্তরা এসময় বলেন, শোকের পোস্টার না উৎসবের পোস্টার বোঝাই দায় হয়ে গেছে নব্য আওয়ামী লীগারদের লিপস্টিক আর হরেক রকম পাঞ্জাবির রঙ মাখানো ডিজাইন দেখে।

এসব না থামালে, অপচয় না থামালে সাধারণ মানুষ আওয়ামী লীগের এসব ভন্ড নেতাদের পাশাপাশি সকল স্তরের নেতাকর্মীদেরকেও গণধোলাই দেয়া শুরু করবে। তখন আর কাউকে আপনার আর আপনার পেটোয়া বাহিনীর দ্বারা এদেরকে রক্ষা করা সম্ভব হবে।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category